‘কহো না মলয়জি সে প্যায়ার হ্য়ায়’,তৃণমূলের প্রচারে ঝড় তুললেন আমিশা, ‘পেমেন্ট পেয়ে এসেছেন’ তোপ বাবুলের

বিজেপির (BJP) প্রচারে এসে এ দিন বাবুল বলেন, ''টাকা দিলে এমন অনেক পাওয়া যায়। শত্রুঘ্ন সিনহা, মহিমা চৌধুরী এসেছেন তো! পেমেন্ট পেয়ে আমিশাও এসেছেন। আমিশা বাংলা জানেন না, বোঝেন না। তাঁকে যা বলতে বলা হয়েছে, বোঝানো হয়েছে তিনি সেইটুকুই করেছেন।''

'কহো না মলয়জি সে প্যায়ার হ্য়ায়',তৃণমূলের প্রচারে ঝড় তুললেন আমিশা, 'পেমেন্ট পেয়ে এসেছেন' তোপ বাবুলের
প্রচারে আমিশা
Follow Us:
| Updated on: Apr 20, 2021 | 9:22 PM

পশ্চিম বর্ধমান: ভোটমুখী বঙ্গে বি-টাউনের তারকার আগমন। জয়া বচ্চনের পর এ বার তৃণমূলের (TMC) হয়ে পথে প্রচারে বলিউডের নায়িকা আমিশা প্যাটেল।  সপ্তম দফায় নির্বাচন আসানসোল উত্তরে। তার আগেই কোমর বেঁধে প্রচারে নেমেছে তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার সকালে, আসানসোল উত্তরের প্রার্থী মলয় ঘটকের সমর্থনে পথে নামলেন আমিশা।

এ দিন আসানসোলের সফি মোড়ে সভা করেন মলয় ঘটক। সেখানে উপস্থিত ছিলেন আমিশা। ট্য়াবলো চড়ে রোড-শোতে মলয়ের পাশে দাঁড়িয়ে দলীয় পতাকা হাতে তৃণমূল (TMC) কংগ্রেসকে জয়ী করার আর্জি জানান নায়িকা। সভায় গিয়ে নিজের ছবির গান ‘কহো না প্যায়ার হ্যায়’ দুলাইন গেয়ে শোনান নায়িকা (Ameesha Patel)। তারপরেই সভায় উপস্থিত সমর্থকদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন নায়িকা। বলেন, ”আপ সাব কো কিসসে প্যায়ার হ্যায়?” তারপর নিজেই উত্তর দিয়ে বলেন, ”কহো না মলয়জি সে প্যায়ার হ্যায়”। তাঁর সঙ্গেই সমস্বরে সকলে বলে ওঠেন,  ‘দিদি সে, মলয়দা সে প্যায়ার হ্যায়’। তবে শুধু গান নয়, এ দিন আসানসোলে নজরুল বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে সুপার স্পেশালিটি হাসপাতাল তৈরির কৃতিত্ব, সবটাই মলয় ঘটকের বলে দাবি করেন আমিশা। সঙ্গে এও জানান, তৃণমূলের বিদায়ী বিধায়কের সঙ্গে তাঁর বহুদিনের পারিবারিক সম্পর্ক। তিনি জানেন মলয়বাবু কীভাবে পরিশ্রম করেন।

যদিও আমিশার উপস্থিতি নিয়ে তোপ দাগতে ছাড়েননি, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বিজেপির (BJP) প্রচারে এসে এ দিন বাবুল বলেন, ”টাকা দিলে এমন অনেক পাওয়া যায়। শত্রুঘ্ন সিনহা, মহিমা চৌধুরী এসেছেন তো! পেমেন্ট পেয়ে আমিশাও এসেছেন। আমিশা বাংলা জানেন না, বোঝেন না। তাঁকে যা বলতে বলা হয়েছে, বোঝানো হয়েছে তিনি সেইটুকুই করেছেন। ‘কহো না প্যায়ার হ্য়ায়’ একদা প্লেব্যাক হিসেবে গেয়েছিলাম আমি। এখন প্রচারে যখন ব্যবহার করি, তখন মানুষের কথা ভেবে ব্যবহার করি। আমি বাংলা টা বুঝি। তাই মানুষও বুঝবেন বাবুলের গাওয়া আর আমিশার ‘কহো না প্যায়ার হ্যায়’-এর মধ্যে পার্থক্য কোথায়!”

আরও পড়ুন: ‘ঘর থাকলে তো দ্বন্দ্ব থাকবেই, কিন্তু যদি ঘরটাই না থাকে…’ তৃণমূলের ‘ভাঙন’ আড়াল করতে সমন্বয়-ই হাতিয়ার অদিতির