কর্মীদের করোনা উপসর্গ, হোম আইসোলেশনে অধীর চৌধুরী

দলীয় কর্মীদের মধ্যে করোনার উপসর্গ দেখা গিয়েছে। এই কারণে আগামী ২ দিনের জন্য সমস্ত প্রচার কর্মসূচি বাতিল করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury)।

কর্মীদের করোনা উপসর্গ, হোম আইসোলেশনে অধীর চৌধুরী
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 6:50 PM

পশ্চিমবঙ্গ: দলীয় কর্মীদের মধ্যে করোনার উপসর্গ দেখা গিয়েছে। এই কারণে আগামী ২ দিনের জন্য সমস্ত প্রচার কর্মসূচি বাতিল করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury)।

রাজ্যে ক্রমশ বাড়ছে দৈনিক করোনা (Corona) সংক্রমণ। করোনায় আক্রান্ত হচ্ছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা। একুশের বিধানসভা ভোটের প্রার্থীও প্রাণ হারিয়েছেন করোনায়। প্রতিদিনই বাড়ছে সংক্রমিতর সংখ্যা। এই পরিস্থিতিতে প্রচার কর্মসূচিতে পরিবর্তন করছে বামেরা। সোমবার থেকে তৃণমূলও তাদের প্রচার কর্মসূচি সংক্ষিপ্ত করেছে। আর এদিনই বহরমপুরের সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি জানালেন, আগামী ২ দিনের জন্য সমস্ত প্রচার কর্মসূচি বাতিল করছে তিনি।

রবিবারই বেলডাঙা বিধানসভায় সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী সেখ সফিউজ্জামানের সমর্থনে সভা করেছেন অধীর। এর মধ্যে জানা যায়, গত কয়েকদিন যাদের সঙ্গে প্রচারে গিয়েছিলেন অধীর, সেই সঙ্গীদের অনেকেই জ্বর ও সর্দি-কাশিতে ভুগছেন। এই পরিস্থিতিতে দু’দিন নিজের বাড়িতে হোম আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিলেন অধীর চৌধুরী (Adhir Chowdhury)। তাঁর একাধিক দলীয় সহকর্মীর করোনা উপসর্গ দেখা দেওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এদিকে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং করোনায় আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রী হিসাবে যোগ্যতাই নেই,’ কমিশনের নিষেধাজ্ঞা নিয়ে কটাক্ষ অধীরের

দেশে করোনা সংক্রমণের গ্রাফ এখন ঊর্ধ্বমুখী। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ১,৬১৯ জনের। সংক্রমণ বাড়ছে রাজ্যেও। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন লকডাউনের পথে হাঁটছে না রাজ্য। থাকছে না কার্ফুও। তবে স্কুলে ছুটি দেওয়া হয়েছে। অফিসগুলিতে ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ করতে বলা হয়েছে।