রাজ-শুভশ্রীর বাচ্চা খুব মিষ্টি, তাকে যেন শুনতে হয় লাকি: মমতা

"রাজ-শুভশ্রীর একটা ছোট্ট বাচ্চা হয়েছে। খুব মিষ্টি। তাকে যেন শুনতে হয় সে খুব লাকি। বাচ্চাদের আমরা খুব ভালোবাসি।''

রাজ-শুভশ্রীর বাচ্চা খুব মিষ্টি, তাকে যেন শুনতে হয় লাকি: মমতা
ছবি সৌজন্য: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 4:24 PM

উত্তর ২৪ পরগনা: “দুষ্টু-মিষ্টি দুই ভাইকে প্রার্থী করেছি। কাজল সিনহা দুষ্টু, রাজ চক্রবর্তী মিষ্টি। দু’জনকে জেতাতে হবে।” রবিবার খড়দার নির্বাচনী সভা থেকে এমনই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। একুশের নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বারাকপুরের তৃণমূল প্রার্থী (TMC Candidate) রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও খড়দার প্রার্থী কাজল সিনহা (Kajal Sinha) কে ভোটে জেতানোর আবেদন করে তৃণমূল সুপ্রিমোর মন্তব্য, ‘দুষ্টু আর মিষ্টি মিলেমিশে কাজ করবে।’

চিত্র পরিচালক রাজকে নির্বাচনে জেতানোর আবেদন করে মমতা বলেন, “রাজ আমার খুব প্রিয়। আপনারা জানেন, রাজ-শুভশ্রীর একটা ছোট্ট বাচ্চা হয়েছে। খুব মিষ্টি। তাকে যেন শুনতে হয় সে খুব লাকি। সেই জন্য তাঁকে ভোট দিন। বাচ্চাদের আমরা খুব ভালোবাসি।”

বারাকপুরে রাজ আর খড়দায় কাজল সিনহা মিলেমিশে মানুষের জন্য কাজ করবে বলে জানিয়ে মমতা নাম না করে বিজেপি সাংসদ অর্জুন সিংকে তোপ দাগেন। উনিশের লোকসভা ভোটের ঠিক আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া অর্জুন এখন বারাকপুরের সাংসদ। লোকসভা ভোটের পর বারাকপুর জুড়ে অশান্তির জন্য তাঁকেই দায়ী করেন মমতা। জনসভা থেকে তাঁর মন্তব্য, “গদ্দারকে জিতিয়েছিলে। মনে আছে তো এমপি ভোটের পর বারাকপুর, ভাটপাড়া, নৈহাটি, কাঁচড়াপাড়াকে জ্বালিয়ে দেওয়া হয়েছিল?” মুখ্যমন্ত্রী যোগ করেন, সেসময় অশান্তি নেভাতে তিনি না ছুটে এলে কেউ বাঁচতেন না। কিন্তু এবার আর অশান্তি দমনের জন্য নয়, উন্নয়নের জন্য যেন বারাকপুরে আসতে পারেন, সে জন্য দুই প্রার্থীকে ভোটে জেতানোর আহ্বান জানান মমতা।

আরও পড়ুন: আইপ্যাকের ‘বাচ্চা ছেলে’রা রাজনীতি বোঝাবে? পিকের বিরুদ্ধে ফের ‘বিদ্রোহ’ তৃণমূলে

মমতা জানান শারীরিক কারণে অসুস্থ বলেই এবার ভোটে লড়তে রাজি হননি অর্থমন্ত্রী অমিত মিত্র। খড়দা থেকে তিনিই কাজল সিনহার নাম প্রস্তাব করেন। তাই রাজ ও কাজল, দুই ‘দুষ্টু-মিষ্টি’ প্রার্থীকে জেতাতেই হবে, বললেন মমতা।