West Bengal Assembly Election 2021 Phase 5: তৃণমূল প্রার্থীর গাড়ি লক্ষ্য করে বোমা!

পঞ্চম দফা ভোটের ঠিক আগের দিনই (West Bengal Assembly Election 2021) রানাঘাট (Ranaghat) উত্তর পূর্ব বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সমীর পোদ্দারের ওপর হামলার অভিযোগ।

West Bengal Assembly Election 2021 Phase 5:  তৃণমূল প্রার্থীর গাড়ি লক্ষ্য করে বোমা!
তৃণমূল প্রার্থিীর গাড়ি লক্ষ্য করে বোমা
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 9:15 AM

রানাঘাট: তৃণমূল (TMC) প্রার্থীর গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ। পঞ্চম দফা ভোটের ঠিক আগের দিনই (West Bengal Assembly Election 2021) রানাঘাট (Ranaghat) উত্তর পূর্ব বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সমীর পোদ্দারের ওপর হামলার অভিযোগ। তির বিজেপির (Bengal BJP) দিকে। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

জানা যাচ্ছে, সমীর পোদ্দার শুক্রবার রাতে ভোটের সব প্রস্তুতি সেরে বাড়ি ফিরছিলেন। সেসময় রাস্তায় তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। অল্পের জন্য রক্ষা পান তিনি। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়। দলীয় কর্মীরা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় হাঁসখালি থানার পুলিশ।

এ প্রসঙ্গে তৃণমূল প্রার্থী সমীর পোদ্দার বলেন, “ওরা আমার নিরাপত্তারক্ষীর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকায়। এরপর গাড়ির সামনে দুটো বোমা ছুড়ে চলে যায়।”

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 5: ‘চলে যান, ভোটটা হয়ে গেছে আপনার’, গয়েশপুরে গামছা মুখে ‘বুথ প্রহরায়’ তৃণমূল!

অন্যদিকে, বিজেপি প্রার্থীর পাল্টা অভিযোগ, নিজেদের গাড়িতে নিজেরাই মেরে ঘটনার মোড় অন্য দিকে ঘোরানোর চেষ্টা করছে তৃণমূল। আসলে বিজেপির দলীয় কার্যালয়ে ভাঙচুর করে বিজেপি কর্মীদের মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই। এই ঘটনায় হাঁসখালি থানার ওসির হাত রয়েছে বলে অভিযোগ করে বিজেপি নেতৃত্ব। অন্যদিকে, বিজেপি নেতা বলেন, “তৃণমূল প্রার্থীর পায়ের তলার মাটি নেই। কৈখালি বাজারে বিজেপির কোনও গুন্ডা নেই।”