Arindam Sil: অরিন্দম শীলের বিরুদ্ধে FIR, যৌন হেনস্থার অভিযোগ নিয়ে আবারও মুখ খুললেন পরিচালক

Arindam Sil: তিলোত্তমার জন্য ন্যায়বিচার চেয়ে মিছিলে হেঁটেছিলেন অরিন্দম শীল। তার মধ্যেই উঠেছে এই অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে কটাক্ষের ঝড়। টলিউডের পরিচালক গিল্ডসের তরফে সাসপেন্ড করা হয়েছে পরিচালককে।

Arindam Sil: অরিন্দম শীলের বিরুদ্ধে FIR, যৌন হেনস্থার অভিযোগ নিয়ে আবারও মুখ খুললেন পরিচালক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 12:39 PM

কলকাতা: আরজি কর-কাণ্ডের আবহে টলিউডের পরিচালকের বিরুদ্ধে উঠল গুরুতর অভিযোগ। এক অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগে এবার পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। সম্প্রতি তাঁর বিরুদ্ধে মহিলা কমিশনে অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী। আর এবার সরাসরি এফআইআর দায়ের থানায়। ফলে পরিচালক আরও বিপাকে পড়তে পারেন বলেই মনে করা হচ্ছে। যদিও পুরো ঘটনার কথা অস্বীকার করেছেন অরিন্দম শীল।

দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানায় এফআইআর দায়ের হয়েছে পরিচালকের বিরুদ্ধে। ওই এলাকার একটি রিসর্টে শুটিং চলছিল বলে জানা গিয়েছে। সেখানেই ওই অভিনেত্রীকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে বলে অভিযোগ। তাই নিকটবর্তী থানায় এফআইআর দায়ের করা হয়েছে। সম্প্রতি মহিলা কমিশনে অভিযোগ জানিয়েছিলেন ওই অভিনেত্রী। এরপর টলিউডের ডিরেক্টরস গিল্ডের তরফে অরিন্দম শীলকে সাসপেন্ড করা হয়েছে।

শুরু থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসছেন পরিচালক। এদিন এফআইআর দায়ের হওয়ার কথা শুনে তিনি বলেন, “আইন আইনের পথে চলবে। তার জন্য যা করার করতে হবে। আমি বারবার একটাই কথা বলছি। একটা দৃশ্য অভিনয় করে দেখানোর সময়, আমার শিল্পী যদি অস্বস্তি অনুভব করে থাকেন, তাহলে তখন বলেননি কেন। তবে যদি অস্বস্তি বোধ করে থাকেন, তার জন্য আমি দুঃখিত। পুরো ঘটনাটা অনভিপ্রেত।”

এই খবরটিও পড়ুন

এর আগে অরিন্দম শীল TV9 বাংলাকে জানিয়েছিলেন, একটি ছবি পরিচালনার সময় একটি দৃশ্য অভিনয় করে দেখাচ্ছিলেন অভিযোগকারী অভিনেত্রীকে। পরিচালতের দাবি, কোলে তথা হাঁটুতে বসিয়ে দেখাতে হত দৃশ্যটা। ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় দেখানোর কথা ছিল তাঁর। পরিচালক বলেছিলেন, “এই দৃশ্যটাই যখন দেখাতে গিয়েছি, তখন আমার মুখটা ওর গালে ছুঁয়ে যায়। সেটা নিয়েই বলা হচ্ছে আমি নাকি চুমু খেয়েছি।” অরিন্দম শীলের দাবি, ঘটনার সময় অভিনেত্রী কোনও অস্বস্তির কথা জানাননি, এমনকী শুটিং-এর পর তাঁর পাশেও এসে বসেছিলেন।