RG Kar Case: আবারও পথে টলিপাড়া, তিলোত্তমার বিচার চেয়ে ইন্ডাস্ট্রির আরও এক মিছিল, হাঁটছেন কারা?

Tollywood: একবুক আশা নিয়ে আবারও তাঁরা নামলেন পথে। প্রতিবাদে হলের সরব। এই লড়াই থামার নয়। বিচার না পাওয়া পর্যন্ত সকলের এই প্রতিবাদ চলতেই থাকবে। সে সোশ্যাল মিডিয়ায় হোক, কিংবা পথে নেমে, রাত দখল করে।

RG Kar Case: আবারও পথে টলিপাড়া, তিলোত্তমার বিচার চেয়ে ইন্ডাস্ট্রির আরও এক মিছিল, হাঁটছেন কারা?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 6:27 PM

তিলোত্তমার বিচার চেয়ে পথে আবারও ইন্ডাস্ট্রি। এই নিয়ে একাধিক মিছিল করলেন তাঁরা শহর কলকাতার বুকে। প্রতিটা মুহূর্তে হয়েছেন সোচ্চার। এখনও জারি সেই লড়াই। আগামী কাল অর্থাৎ ৯ সেপ্টেম্বর আবারও সুপ্রিম কোর্টের শুনানি। সেই দিকেই তাকিয়ে রয়েছে গোটা দেশ। আর হাল ছাড়তে নারাজ তাই টলিপাড়াও। একবুক আশা নিয়ে আবারও তাঁরা নামলেন পথে। প্রতিবাদে হলের সরব। এই লড়াই থামার নয়। বিচার না পাওয়া পর্যন্ত সকলের এই প্রতিবাদ চলতেই থাকবে। সে সোশ্যাল মিডিয়ায় হোক, কিংবা পথে নেমে, রাত দখল করে।

সাধারণের সঙ্গে সমাল তালে লড়াই চালিয়ে যাচ্ছেন সেলিব্রিটিরাও। টলিপাড়ারও একটাই স্বর। তাঁরাও দিচ্ছেন স্লোগান, ধরছেন গান, যোগাচ্ছেন সাহস। তাঁদের দাবি, অপরাধী যেন কোনও ভাবেই নিস্তার না পায়। তিলোত্তমার বিচারের শেষ দেখে ছাড়বেন। তাঁদের এই চাহিদা দাবিতে পরিণত হয়েছে। এদিন বিকেলে তিলোত্তমার পরিবার থেকেই এই আওয়াজ তোলা হয়, আর শুধুই চাওয়া নয়, এবার দাবিতে পরিণত হোক লড়াই। কাজ বজায় রেখেও তাঁরা লড়াই চালিয়ে যাবেন। বারবার পথে নামবেন, যতদিন না পর্যন্ত সঠিক বিচার পাচ্ছেন তিলোত্তমা। আজ অর্থাৎ ৮ সেপ্টেম্বরও রয়েছে রাত দখল, সেখানেও বিভিন্নভাবে ছড়িয়ে প়বেন তাঁরা। দিকে দিকে মিছিলে যোগ দেবেন, জাগবেন রাতও।

এদিনের মিছিলেও দেখা গেল একগুচ্ছ তারকাকে। জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, মানসী সিনহা, অপরাজিতা আঢ্য, সুজয় প্রসাদ, অনন্যা চট্টোপাধ্যায় থেকে রয়েছেন আরও অনেকেই। সকলে মিলে এদিন আরও একবার প্রমাণ করলেন, ‘প্রতিবাদ থামার নয়, থিতিয়ে যাওয়ার নয়। বিচার দিতেই হবে, শাস্তি দিতেই হবে’।