ঐশ্বর্যের জন্য ২০০ কেজির গয়না গড়ালেন কে? কেন এই বিশেষ আয়োজন…

Aishwarya Rai Bachchan: জানেন কি তাঁরই বিয়ের আসর সেজে উঠেছিল টানা তিন মাস ধরে? গায়ে ছিল ২০০ কিলোর সোনা? কী ভাবছেন বচ্চন পরিবারের বউ হওয়ার মুহূর্তে কথা বলা হচ্ছে! একেবারেই নয়।

ঐশ্বর্যের জন্য ২০০ কেজির গয়না গড়ালেন কে? কেন এই বিশেষ আয়োজন...
Follow Us:
| Updated on: Oct 07, 2024 | 2:14 PM

ঐশ্বর্য রাই বচ্চন। বরাবরই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তাঁর নজর কাড়া রূপের কারণে। সঙ্গে অভিনয়, ব্যক্তিজীবনের নানা সমীকরণ তো রয়েছেই। সেই ঐশ্বর্য রাই বচ্চনকে কেন্দ্রে করেই স্বপ্ন বুঁনেছেন অনেকে। শত শত মানুষের মনে তাঁর ঠাঁই। সিনেজগতও যে তালিকার বাইরে নয়। ঐশ্বর্যের ওপর নির্ভর করে বলিউডের বহু প্রজেক্ট একটা সময় দানা বেঁধেছে। হিটও হয়েছে একের পর একছবি। কখনও পারো, কখনও যোধা, পর্দায় এক একবার নব নব রূপে ধরা দিয়েছেন তিনি। জানেন কি তাঁরই বিয়ের আসর সেজে উঠেছিল টানা তিন মাস ধরে? গায়ে ছিল ২০০ কিলোর সোনা? কী ভাবছেন বচ্চন পরিবারের বউ হওয়ার মুহূর্তে কথা বলা হচ্ছে! একেবারেই নয়।

এই দৃশ্য ফুঁটে উঠেছিল যোধা আকবর ছবির সেটে। যেখানে হৃত্বিক রোশনের সঙ্গে তাঁর বিয়ে দৃশ্যে আয়োজন ছিল এতটাই। টানা ২ বছর ধরে তৈরি করা হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও হৃত্বিক রোশনের গহণা। এক দু-কেজি নয়। বরং মোট ২০০ কোজির সোনাতে সেজে উঠেছিলেন ঐশ্বর্য। সিনেমায় যে গহণাগুলো পরতে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে, তার প্রতিটাই আসল। সোনা ও মণিমুক্তি খচিত।

ছবির সেট নির্মাণ থেকে শুরু করে পোশাক, প্রতিটা ক্ষেত্রে দেওয়া হয়েছিল বিশেষ নজর। এখানেই শেষ নয়, ছবির প্রতিটা দৃশ্যে যে ধরনের প্রপ ব্যবহার করা হয়েছিল তার অধিকাংশই ছিল বিশেষ যত্নে বানানো। ছবির প্রতিটা দৃশ্যকে ঠিক এতটাই যত্নে বুঁনেছিলেন পরিচালক আশুতোষ গোয়ারিকর।