‘এখনই প্রমাণ দিন’, ৫১ বছর আগে জয়ার সঙ্গে এমন কী কাজ করেছিলেন অমিতাভ?

আর এক সপ্তাহ বাদে ৮২ বছর বয়সে পা দেবেন অভিনেতা অমিতাভ বচ্চন। নায়কের জন্মদিনে তাঁর যত না আনন্দ থাকে। তাঁর থেকেও বেশি উত্তেজিত থাকেন নায়কে অনুরাগীরা। বিভিন্ন ভাবে যদি নিজের প্রিয় নায়ককে চমকে দেওয়া যায়, তার থেকে বেশি কী হতে পারে। তেমনই 'কৌন বনেগা ক্রোড় পতি'র মঞ্চে বিগ বি-কে চমকে দিলেন অভিনেতা আমির খান।

'এখনই প্রমাণ দিন', ৫১ বছর আগে জয়ার সঙ্গে এমন কী কাজ করেছিলেন অমিতাভ?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 3:50 PM

আর এক সপ্তাহ বাদে ৮২ বছর বয়সে পা দেবেন অভিনেতা অমিতাভ বচ্চন। নায়কের জন্মদিনে তাঁর যত না আনন্দ থাকে। তাঁর থেকেও বেশি উত্তেজিত থাকেন নায়কে অনুরাগীরা। বিভিন্ন ভাবে যদি নিজের প্রিয় নায়ককে চমকে দেওয়া যায়, তার থেকে বেশি কী হতে পারে। তেমনই ‘কৌন বনেগা ক্রোড় পতি’র মঞ্চে বিগ বি-কে চমকে দিলেন অভিনেতা আমির খান।

অমিতাভের ভক্ত নন এমন খুব কম মানুষ আছেন। পর্দার তারকা থেকে আমজনতা প্রত্যেকেই প্রায় বিগবির ভক্ত। তাঁর প্রতি নিজের ভালবাসার কথা প্রকাশ্যে আনলেন আমির নিজেই। ছেলে জুনেদ খানের সঙ্গে এ দিন গিয়েছিলেন তিনি। সেখানেই রীতিমতো অমিতাভকে অবাক করে দিলেন আমির। জন্মদিনের আগে আমিরের থেকে এমন সারপ্রাইজ পেয়ে নিজেও অবাক অমিতাভ।

৫১ বছর আগে তিনি কী করেছিলেন অমিতাভ, সেই স্মৃতিই চোখের সামনে ভেসে উঠল তাঁর। আসলে তেমন কিছুই হয়নি। আমির অমিতাভকে তাঁর বিয়ের তারিখ জিজ্ঞেস করেন। এক মিনিটও না ভেবে নিজের বিয়ের তারিখ বলে দেন বিগবি। কিন্তু তাঁর উত্তর বিশ্বাস করতে চাননি আমির। সটান প্রমাণ চেয়ে বসেন।

তখনই আমির বলেন, “স্যর আমার কাছে প্রমাণ আছে।” ৫১ বছর আগে অমিতাভ এবং জয়া বচ্চনের বিয়ের কার্ড সকলের সামনে বার করলেন মিস্টার পারফেকশনিস্ট। ৫১ বছর আগের নিজের সেই বিয়ের কার্ড দেখে নিজেই অবাক বিগবি। হেসে ফেললেন সকলের সামনে। উল্লেখ্য, এই মুহূর্তে বিতর্কের কেন্দ্রবিন্দুতে বচ্চন পরিবার। নেপথ্যে জুনিয়র বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের বিবাহবিচ্ছেদের বিয়ের গুঞ্জন। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি পরিবারের কেউই।