ঐশ্বর্যার সামনেই সলমনকে খোঁচা অভিষেকের! ‘ও তো শার্ট খোলার জন্য…’

Salman-Aishwarya: সম্পর্ক ভাঙার বহু বছর পার হয়ে গিয়েছে ওঁদের। যদিও আজও কথা বলেন না তাঁরা। স্বামীকে নিয়ে সুখের সংসার ঐশ্বর্যার। সলমন যদিও আজও বিয়ে করেননি।

ঐশ্বর্যার সামনেই সলমনকে খোঁচা অভিষেকের! 'ও তো শার্ট খোলার জন্য...'
ঐশ্বর্যার সামনেই সলমনকে খোঁচা অভিষেকের!
Follow Us:
| Updated on: Jun 15, 2024 | 4:17 PM

এই মুহূর্তে অভিষেক বচ্চন ও সলমন খানের মধ্যে মধুর সম্পর্ক। তবে সারাজীবনই কি এমনটা ছিল? এক পুরনো ভিডিয়ো আচমকাই ভাইরাল হওয়ায় এই প্রশ্ন আপনার মনেও জাগতে পারে। অভিষেকের স্ত্রী অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন যে সলমন খানে প্রাক্তন প্রেমিকা এ কথা কারও অজানা নয়। তাঁদের সম্পর্ক যে কী তিক্তভাবে শেষ হয়েছিল তাও জানেন অনেকেই। সে সময় সদ্য বিয়ে করেছেন অভিষেক ও ঐশ্বর্যা। তাঁরা হাজির হয়েছিলেন করণ জোহরের চ্যাট শো’য়ে। সেখানেই যথারীতি সঞ্চালক করণ সলমন প্রসঙ্গে বেশ কিছু কথা জানতে চেয়েছিলেন অভিষেকের কাছে। উত্তরে তিনি যা বলেছিলেন, তা কিন্তু রীতিমতো অবাক করবেই আপনাকে!

করণ অভিষেককে জিজ্ঞাসা করেছিলেন সলমন খান– এই নামটা শুনলেই প্রথম কী মাথায় আসে? এক মুহূর্ত দেরি না করে অভিষেক বলেছিলেন, “এত ওয়ার্ক আউট করা বন্ধ কর। আসলে ও তো জামা খোলার জন্য পরিচিত। তবে আমি জানি ও এর থেকেও বেশি যোগ্য।” পাশেই ছিলেন না ঐশ্বর্যা। হালকা হাসতে দেখা গিয়েছিল তাঁকে। না, কোনও মন্তব্য করেননি তিনি। ছিলেন চুপ করে।

সম্পর্ক ভাঙার বহু বছর পার হয়ে গিয়েছে ওঁদের। যদিও আজও কথা বলেন না তাঁরা। স্বামীকে নিয়ে সুখের সংসার ঐশ্বর্যার। সলমন যদিও আজও বিয়ে করেননি।