কারণ ছাড়া বন্ধ তাঁর সিরিয়াল ‘জল থৈ থৈ ভালবাসা’, প্রতিক্রিয়া দিলেন অপরাজিতা

আচমকাই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল 'জল থই থই ভালোবাসা'। স্লট লিডার হওয়ার সত্ত্বেও চ্যানেল কর্তৃপক্ষের এ হেন সিদ্ধান্তে হতবাক কলাকুশলী। হতবাক ধারাবাহিকের প্রধান মুখ অপরাজিতা আঢ্য। তাঁর বক্তব্য, "স্লটলিডার সিরিয়াল বন্ধ… হাসি ছাড়া কিছুই আসছে না"।

কারণ ছাড়া বন্ধ তাঁর সিরিয়াল 'জল থৈ থৈ ভালবাসা', প্রতিক্রিয়া দিলেন অপরাজিতা
| Edited By: | Updated on: Jun 15, 2024 | 11:26 PM

1. সলমনকে খোঁচা অভিষেকের!
এক পুরনো ভিডিয়ো ফের ভাইরাল। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, করণ জোহরের চ্যাট শো’য়ে আমন্ত্রিত অভিষেককে পরিচালক করণ জিজ্ঞাসা করেছিলেন, সলমন খান– এই নামটা শুনলেই প্রথম কী মাথায় আসে তাঁর? এক মুহূর্ত দেরি না করে অভিষেক বলেছিলেন, “এত ওয়ার্ক আউট করা বন্ধ কর। আসলে ও তো জামা খোলার জন্য পরিচিত। তবে আমি জানি ও এর থেকেও বেশি যোগ্য।”

2. ভাল ফল করেও এই পরিণাম!
আচমকাই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’। স্লট লিডার হওয়ার সত্ত্বেও চ্যানেল কর্তৃপক্ষের এ হেন সিদ্ধান্তে হতবাক কলাকুশলী। হতবাক ধারাবাহিকের প্রধান মুখ অপরাজিতা আঢ্য। তাঁর বক্তব্য, “স্লটলিডার সিরিয়াল বন্ধ… হাসি ছাড়া কিছুই আসছে না”।

3. কঙ্গনার পরিবারে বিয়ে
প্রথমবার ভোটে দাঁড়িয়ে মান্ডি থেকে বিজেপির টিকিটে জিতেছেন কঙ্গনা রানাওয়াত। এবার তাঁর পরিবারে বিয়ে। বিয়ে তাঁর ছোট ভাই বরুণের। সেই ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “ভাইরে তোরও হয়ে গেল। সব থেকে ছোট, সব থেকে বেশি তাড়া যেন তোরই।” সাংসদ, তাতে কী? ভাইয়ের বিয়ে মিস করলেন না কঙ্গনা।

4. সম্মতি রয়েছে সিন্‌হা পরিবারের?
সাত বছরের সম্পর্কে থাকার পরে এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। মুম্বইয়ে অভিনেত্রী শিল্পা শেট্টির রেস্তরাঁয় বসবে তাঁদের বিয়ের আসর। পরিবারের সম্মতি কি রয়েছে? মুখ খুললেন শত্রুঘ্নের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক পহলাজ নিহালনি। সোনাক্ষী তাঁকে মামা বলে ডাকেন। তিনি বলেন, “আজকালকার ছেলেমেয়েরা নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নেয়। বাবা-মায়ের সেটা নিয়েই খুশি হওয়া উচিত। দম্পতির জীবন যেন সুখের হয়, এটাই কাম্য। ”

5. আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশ
মায়ের জন্মদিন সন্তানের কাছে সব সময়ই স্পেশাল, আর স্বয়ং মিস্টার পারফেকশনিষ্টও তার অন্যথা নন। সম্প্রতি আমির খান তাঁর মা জিনাত হুসেনের ৯০তম জন্মদিনে একটি দুর্দান্ত পার্টির আয়োজন করেন। আমিরের প্রাক্তন স্ত্রীরা থেকে শুরু করে আশা পারেখ, শাবানা আজমি হাজির ছিলেন স্বর্ণযুগের শিল্পীরাও।

6. পর্দার মায়েদের সঙ্গে প্রসেনজিৎ
অনামিকা সাহা, লিলি চক্রবর্তী, শকুন্তলা বড়ুয়া থেকে শুরু করে লাবণী সরকার… প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তাঁরা। প্রত্যেককে পাশে নিয়ে ভিডিয়ো পোস্ট করলেন ইন্ডাস্ট্রির বুম্বাদা। ফেসবুকে লিখেছেন, “আমার সব রুপোলি পর্দার মায়েদের আশীর্বাদ নিয়ে আজ আমি যোগ্য থেকে অযোগ্য।”

7. স্বামীকে ভালবাসায় ভাসালেন দেবলীনা
অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের জন্মদিন আজ। তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন স্ত্রী অভিনেত্রী দেবলীনা কুমার। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ” প্রত্যেক ঝগড়ার নিস্তব্ধতার পর, জোকসের পর, রিল শেয়ার করার পর, একে-অপরকে ১০০০টি ডাক নাম দেওয়ার পর, জীবনের সব আনন্দ পাও তুমি। একে-অপরের চেয়ে ১৮০ ডিগ্রি বিপরীত হওয়ার পরও আমি তোমাকেই বেছে নেব বারবার। শুভ জন্মদিন গৌরব।”

8. ক্যানসার হয়েছিল, এখন কেমন আছেন বিমল
‘শ্বশুরবাড়ি জ়িন্দাবাদ’ ছবিতে একটি ফাইট সিনে অভিনয় করেছিলেন বিমল রায়। কাঁচা ডিম খেয়েছিলেন সিনে। মুখ থেকে বেরিয়ে এসেছিল অগুনতি জ্যান্ত মুরগির ছানা। বর্তমানে তিনি স্টান্ট ডিরেক্টর। ক্যানসার হয়েছিল তাঁর। অভিনেতা বলেছেন, “আমি এক্কেবারে সুস্থ আছি এখন। ক্যানসার সেরেছে।”

9. ভাইকে আদর
অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের জন্মদিনে দিদি নবমিতা চট্টোপাধ্যায় শেয়ার করেছেন এক মিষ্টি ছবি। ছোটবেলার সেই ছবিতে দেখা যাচ্ছে দিদির কোলে গৌরব। ছবি পোস্ট করে নবমিতা লিখেছেন, “আমার বাচ্চাটাকে শুভ জন্মদিন জানাতে চাই। আমি এখন তাঁর বাচ্চা। আমার জিম ফ্রিক ভাই। তোমাকে অনেক আদর এবং আগামীর শুভেচ্ছা। সুখে থাক সারাজীবন।”

Follow Us: