Birbhum: জেল থেকে কেষ্ট ফিরতেই বীরভূমে শুরু ‘খেলা’!

Birbhum:বীরভূমের দুবরাজপুর ব্লকের লোবা পঞ্চায়েতের তরুলিয়া মোড়ে গেটে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ছবি থাকার জন্য এবং গেট লাগানোকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠছে।

Birbhum: জেল থেকে কেষ্ট ফিরতেই বীরভূমে শুরু 'খেলা'!
অনুব্রত মণ্ডল।Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 5:23 PM

দুবরাজপুর: জেল থেকে ছাড়া পাওয়ার পর বাড়ি ফিরেছেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তারপর যোগ দিয়েছেন বিভিন্ন কর্মসূচিতে। তবে কেষ্ট যে কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেখানে দেখা যায়নি আর এক তৃণমূল নেতা কাজল শেখকে। ফলে রাজনৈতিক বিশ্লেষকরা প্রশ্ন তুলছিলেন, তবে কি দুই নেতার মধ্যে ঠান্ডা লড়াই চলছে? এই আবহেই এবার অনুব্রত মণ্ডলের ছবি দিয়ে ব্যানার ছাপানো ও লাগানোকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব মারধর আহত এক। তবে জেলার অন্দরে শুরু হয়ে গিয়েছে ‘খেলা’? উঠছে প্রশ্ন।

তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বে উত্তপ্ত বীরভূম

বীরভূমের দুবরাজপুর ব্লকের লোবা পঞ্চায়েতের তরুলিয়া মোড়ে গেটে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ছবি থাকার জন্য এবং গেট লাগানোকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠছে। লোবা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি পিনাকী চক্রবর্তীর নেতৃত্বে দুবরাজপুর দক্ষিণ চক্রের শিক্ষা সেলের সভাপতি অভিজিৎ মণ্ডল ওরফে বাবুকে হামলা চালানোর অভিযোগ। গুরুতর আহত অবস্থায় দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়। যদিও, যাদের বিরুদ্ধে হামলার অভিযোগ তারা এখনও পর্যন্ত কোনও বক্তব্য দেননি।

এ প্রসঙ্গে বীরভূম জেলা তৃণমূলের ভাইস প্রেসিডেন্ট মলয় মুখোপাধ্যায় বলেন, “এই ঘটনা আশা করিনি। ব্য়ানার কে লাগালো না লাগালো সেটা বড় কথা নয়। অনুব্রত মণ্ডল আমাদের নেতা। আমরা আলোচনা করব ভবিষ্যতে যাতে এমন ঘটনা আর না ঘটে।”