বিপুল ভোটে জয়যুক্ত হয়েই কেল্লাফতে কঙ্গনা রানাওয়াতের!

বর্তমানে কঙ্গনা রানাওয়াত সাংসদ। বিপুল ভোটে জয়যুক্ত হয়েছেন তিনি। আর সেই সুবাদেই এবার থেকে সরকারের তরফ থেকে মাসে ১ লাখ মাইনে পাবেন তিনি। পাশাপাশি পাবেন বিমানে যাতায়াতের সমস্ত সুবিধা বিনামূল্যে। পাবেন ৭০ হাজার টাকা নিজের এলাকায় অফিস, যোগাযোগ বাবদ।

বিপুল ভোটে জয়যুক্ত হয়েই কেল্লাফতে কঙ্গনা রানাওয়াতের!
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 11:43 PM

রাজস্থানে বসে সলমনকে হত্যার ছক!
সলমন খানের উপর একের পর এক হামলার ছক। বিষ্ণোই গ্যাং এর নিশানায় বলি তারকা। গত ১৪ এপ্রিল অভিনেতার বাড়ির সামনে পর পর পাঁচ বার গুলি চালায় বিষ্ণোই গ্যাং-এর দুষ্কৃতীরা। সেই ঘটনায় এ বার আরও এক জনকে আটক করেছে পুলিশ। রাজস্থান থেকে বনওয়ারিলাল লাটুরলাল গুজরকে নামে এই ব্যক্তিকে আটক করা হয়।

শাহরুখের নিন্দে!
মুম্বই থেকে গোয়ার ঢিলছোড়া দূরত্ব। সেই সামান্য পথ পেরিয়ে তাঁর ‘গুরু’ এরিক ডি’সুজাকে দেখতে যেতে পারছেন না সেলেব ‘শিষ্য’ শাহরুখ খান! তাঁর সচিব পূজা দাদলানির সঙ্গে এ ব্যাপারে বার বার যোগাযোগ করা হয়েছে। সব চেষ্টাই ব্যর্থ। গুরুর জন্য শিষ্যের তরফ থেকে কোনও সাড়াশব্দ নেই। এমনই অভিযোগ কংগ্রেস নেত্রী এবং এরিকের বোন জ়রিতা লেটফ্ল্যাংগের।

মন খারাপ অক্ষয় ভক্তদের
বহুবছর পর পর্দায় ফিরছেন অক্ষয় কুমার ও রবিনা টন্ডন। ছবির নাম ওয়েলকাম টু দ্য জঙ্গল। তবে, ২০ ডিসেম্বর- মুক্তির নির্ধারিত দিনে প্রেক্ষাগৃহে আসছে না ওয়েলকাম টু দ্য জঙ্গল। শ্যুটিং শেডিউল ছিল দীর্ঘ, যেখানে পুরো স্টার কাস্ট উপস্থিত ছিলেন। আরও অনেকগুলি শেডিউল বাকি পড়ে রয়েছে। সেই কারণেই পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তির দিন।

আয় বাড়ল কঙ্গনার
বর্তমানে কঙ্গনা রানাওয়াত সাংসদ। বিপুল ভোটে জয়যুক্ত হয়েছেন তিনি। আর সেই সুবাদেই এবার থেকে সরকারের তরফ থেকে মাসে ১ লাখ মাইনে পাবেন তিনি। পাশাপাশি পাবেন বিমানে যাতায়াতের সমস্ত সুবিধা বিনামূল্যে। পাবেন ৭০ হাজার টাকা নিজের এলাকায় অফিস, যোগাযোগ বাবদ।

ফাদার্স ডে-তে বিরাট
ফাদার্স ডে উদযাপনে মজে বিরুষ্কা। ফাদার্স ডে-র দিন মেয়ে ভামিকার হাতে আঁকা একটি কার্ড সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিরাটকে শুভেচ্ছা জানালেন অনুষ্কা। অভিনেত্রী লেখেন, ‘কীভাবে একজন মানুষ জীবনের সর্বক্ষেত্রে পারদর্শী হতে পারেন! বিস্ময়কর….. আমরা তোমাকে ভালবাসি বিরাট’।

বরুণের সারপ্রাইজ
৩ জুন বাবা হয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। এরপর ৭ জুন, স্ত্রী ও মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন তিনি। এই মুহূর্তে সদ্যোজাত শিশুকন্যাকে নিয়েই দিন কাটছে নতুন বাবা-মা আর ধাওয়ান ও দালাল পরিবারের সদস্যদের। ফাদার্স ডে উপলক্ষ্যে প্রথমবার মেয়ের সঙ্গে সকলের আলাপ করালেন বরুণ। তবে মুখের ছবি প্রকাশ্যে আনলেন না।

ভোটযুদ্ধই জুড়ে দিল ভাঙা সংসার?
প্রবাল বসুর সঙ্গে ফের এক হচ্ছেন রচনা? প্রশ্ন করতেই অকপট প্রবাল। বললেন, “একসঙ্গে আছি বা নেই তা কিন্তু আমরা কোনওদিনই বলিনি। আর তা ছাড়া আমাদের ডিভোর্স কোনওদিনই হয়নি। অতীতেও রচনার পাশে দাঁড়িয়েছি। এই সময়ও মনে হয়েছিল পাশে থাকা দরকার।” বলছিলেন, “আসলে কী বলুন তো একটা সময়ের পর সবচেয়ে বেশি যেটা জরুরি তা হল পারস্পরিক সম্মান। সেটা কোথাও গিয়ে আমাদের মধ্যে আছে বলেই হয়তো সব ঠিক আছে আজও।”

গোপনে বিয়ে?
শোলার মুকুট-ওড়নায় একদম পারফেক্ট বাঙালি কনে শ্বেতা ভট্টাচার্য। তাঁকে কাছে টেনে আদরে ভরালেন রুবেল দাস, নাকে-নাক ঘষে বললেন-‘দেখা তেনু পেহলি পেহলি বার ওয়ে, হোনে লগা দিল বেকারার ওয়ে…’। তবে কি গোপনে সেরে ফেললেন বিয়ে? একেবারেই না, এটা শ্বেতার এক শুটের লুক।

সায়ন্তিকার কে হন?
বরাহনগর থেকে জিতেই সবার আগে তাঁকেই জড়িয়ে ধরেছিলেন নতুন বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সজল ঘোষের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে যখন মরণ-বাঁচন ফাইট চলছে তখন তিনিই ছিলেন পাশে। আর জিৎ হাসিল করতেই সবুজ মাখিয়ে তাঁর কাঁধেই মাথা রেখে ফেলেছিলেন স্বস্তির নিঃশ্বাস। ছবিতে যে ব্যক্তিকে দেখছেন তিনি সায়ন্তিকা কী হন জানেন? চমকে যেতেই পারেন। তিনি আর কেউ নন সায়ন্তিকার বাবা গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায়। বয়স বাড়লেও তিনি যেন এভারগ্রীন ।

Follow Us: