ফতিমার সঙ্গে সম্পর্কের জেরে আমিরের বিচ্ছেদ? ট্রোলের শিকার নায়িকা

Fatima Sana Shaikh: ফতিমার নামে একাধিক মিম শেয়ার হয়েছে টুইটারে। কেউ বলছেন, এ বার আমির বিয়ে করবেন ফতিমাকে। কারও মতে, আমির-কিরের বিচ্ছেদে সবথেকে খুশি হয়েছেন ফতিমা!

ফতিমার সঙ্গে সম্পর্কের জেরে আমিরের বিচ্ছেদ? ট্রোলের শিকার নায়িকা
ফতিমা, আমির এবং কিরণ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 5:23 PM

১৫ বছরের দাম্পত্য সম্পর্ক ছেড়ে বেরিয়ে যাওয়ার ঘোষণা করলেন আমির খান এবং কিরণ রাও। শনিবার এক বিবৃতিতে তাঁরা দাম্পত্য বিচ্ছেদের ঘোষণা করেছেন। এই খবর প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে উঠেছেন অভিনেত্রী ফতিমা সানা শেখ। রীতিমতো ট্রোলিংয়ের শিকার ফতিমা। কারণ সোশ্যাল অডিয়েন্সের একটা অংশের মতে, ফতিমার সঙ্গে সম্পর্কের জেরেই কিরণের সঙ্গে বিয়ে ভাঙলেন আমির!

আমির খানের সঙ্গে ‘দঙ্গল’, ‘ঠগস অব হিন্দোস্তান’-এর মতো ছবিতে অভিনয় করেছেন ফতিমা। তাঁর এবং আমিরের প্রেমের সম্পর্ক নিয়ে এর আগেও বলিউডে গুঞ্জন তৈরি হয়েছিল। কিন্তু তা কেউই আমল দেননি। আমির-কিরণের বিচ্ছেদের খবর সামনে আসতেই ফের আমির-ফতিমার সম্পর্কের গসিপ শুরু হয়েছে। আর এই বিচ্ছেদের জন্য ফতিমাকেই দায়ি করছেন এক অংশের দর্শক!

ফতিমার নামে একাধিক মিম শেয়ার হয়েছে টুইটারে। কেউ বলছেন, এ বার আমির বিয়ে করবেন ফতিমাকে। কারও মতে, আমির-কিরের বিচ্ছেদে সবথেকে খুশি হয়েছেন ফতিমা! কেউ বা আমিরের সন্তান আজাদ বা ইরা খানের ছবি দিয়ে লিখছেন, নতুন মা ফতিমাকে স্বাগত!

এক বিবৃতি পেশ করে কিরণ এবং আমির দু়’জনে জানিয়েছেন—‘গত পনেরো বছর একসঙ্গে আমরা অভিজ্ঞতা, আনন্দ এবং সুখ ভাগ করে নিয়েছি এবং আমাদের সম্পর্কটি কেবল বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালবাসায় বেড়েছে। এখন আমরা আমাদের জীবনে একটি নতুন অধ্যায় শুরু করতে চাই— স্বামী-স্ত্রী হিসাবে নয়, একজন বাবা-মা এবং পরিবার হিসাবে। … একটি বিস্তৃত পরিবার যেভাবে জীবন যাপন করে ঠিক তেমন ভাবে আমাদের জীবন ভাগ করে নিয়েছি। আমরা আমাদের ছেলে আজাদের প্রতি অনুগত পিতা-মাতার মতো রয়েছি, যাকে আমরা লালন-পালন করব এবং একত্রেই করব। আমরা আমাদের ফিল্মে, পানি ফাউন্ডেশন এবং অন্যান্য প্রকল্পগুলো যে বিষয়ে আমরা প্যাশনেট, সে সব কাজ সহযোগী হিসাবে করে যাব। আমাদের সম্পর্কের এই বিবর্তনকে সমর্থন এবং বোঝার জন্য আমাদের পরিবার ও বন্ধুবান্ধবকে বিরাট ধন্যবাদ…। আমরা আমাদের শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা ও আশীর্বাদের জন্য অনুরোধ জানাই, এবং আশা করি —আমাদের মতো—আপনিও এই বিবাহবিচ্ছেদকে সমাপ্তি হিসাবে নয়, বরং নতুন যাত্রার সূচনা হিসাবে দেখবেন।’

দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে ফতিমার প্রতি এই আক্রমণ ভাল চোখে দেখছেন না অনেকেই। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও পক্ষই প্রকাশ্যে মুখ খোলেননি।

আরও পড়ুন, প্রিয়জনের মৃত্যু, কঠিন পরিস্থিতিতে পজিটিভ থাকার চেষ্টা করছেন মিমি