‘চেষ্টা করেও ওদের বিয়েটা বাঁচাতে পারলাম না’, হতাশ আমিরের ঘনিষ্ঠ বন্ধু

Aamir Khan Kiran Rao: আমিন জানান, গতকাল আমির-কিরণের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার বেশ কিছুদিন আগে থেকেই তিনি এবং তাঁর পরিবার গোটা বিষয়টি জানতেন।

‘চেষ্টা করেও ওদের বিয়েটা বাঁচাতে পারলাম না’, হতাশ আমিরের ঘনিষ্ঠ বন্ধু
আমির খান, কিরণ রাও (বাঁদিকে), আমিন হাজে (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2021 | 2:47 PM

১৫ বছরের দীর্ঘ দাম্পত্যের ইতি টানলেন আমির খান এবং কিরণ রাও। গত শনিবার এক বিবৃতিতে তাঁদের ব্যক্তিগত জীবনের এই সিদ্ধান্তের কথা প্রকাশ্যে জানিয়েছেন। দিনভর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ছিলেন এই জুটি। বিচ্ছেদের কারণ নিয়ে যেমন আলোচনা চলতে থাকে, তেমনই ট্রোলও করা হয় তাঁদের। এর মধ্যেই আমিরের দীর্ঘ দিনের ঘনিষ্ঠ বন্ধু আমিন হাজে সংবাদমাধ্যমে জানালেন, আমির-কিরণের দাম্পত্য বিচ্ছেদ যাতে না হয়, সে বিষয়ে দুজনকেই নাকি তিনি বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।

গত ডিসেম্বরেও একসঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছিলেন আমিরকিরণ। তার কয়েক মাসের মধ্যেই এই সিদ্ধান্ত অবাক করেছে তাঁদের ঘনিষ্ঠদেরও। শোনা যাচ্ছে, গত কয়েক মাস ধরে সেপারেশনে ছিলেন তাঁরা। তারপরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। সেপারেশনের সময় নাকি তাঁদের বোঝানোর চেষ্টা করেছিলেন ঘনিষ্ঠরা। কিন্তু আমির-কিরণ নিজেদের সিদ্ধান্ত বদল করতে রাজি হননি।

আমিন জানান, গতকাল আমির-কিরণের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার বেশ কিছুদিন আগে থেকেই তিনি এবং তাঁর পরিবার গোটা বিষয়টি জানতেন। তাঁর কথায়, “আমার মনে হয় এটা বড় ক্ষতি। ওদের বিচ্ছেদের কথা আগে থেকেই আমি এবং আমার পরিবার জানতাম। ওরা কার্গিলে আজাদকে নিয়ে সময় কাটাচ্ছে। কিরণ ওদের একটা ছবিও আমাকে পাঠিয়েছে। আমি সেটা আমার পরিবারকেও দেখালাম। ওরা এখনও একসঙ্গে রয়েছে। কিন্তু ওদের বৈবাহিক পরিচিতি বদলে গেল।”

আমিন দাবি করেছেন, তিনি একা নন। আমিরের ঘনিষ্ঠ অনেকেই এ ব্যাপারে তাঁকে বুঝিয়েছেন। আমিন শেয়ার করেছেন, “আমার বিয়েতে আমির এসেছিল। আমি ওর আর কিরণের বিয়েতে গিয়েছিলাম। ফলে এটা তো আমার ব্যক্তিগত ক্ষতি। আমরা একসঙ্গে বসে ওদের বিচ্ছেদ নিয়ে আলোচনাও করেছি। কিন্তু আমির-কিরণ এমন মানুষ, কোনও বিষয় পুরোটা না বুঝে সিদ্ধান্ত নেয় না। ফলে এক্ষেত্রেও ওদের সিদ্ধান্তের বদল হয়নি। ওদের সিদ্ধান্তকে সম্মান করি আমি। যদি সত্যিই বাধা দিতে পারতাম, ভাল হত। কিন্তু সব সময় দুটো ভাল মানুষ যে একসঙ্গে থাকবেই, সেটা হয় না।”

আরও পড়ুন, ওটিটি হয়তো সিনেমা হল আজীবনের জন্য বন্ধ করে দিল: সঞ্জয় মিশ্র