ওটিটি হয়তো সিনেমা হল আজীবনের জন্য বন্ধ করে দিল: সঞ্জয় মিশ্র

Sanjay Mishra: ওয়েব প্ল্যাটফর্মের প্রশংসাও করেছেন সঞ্জয়। তিনি মনে করেন, বহু মানুষ ওটিটিতে কাজ করছেন। তাঁদের রোজগারের পথ তৈরি করে দিয়েছে ওটিটি।

ওটিটি হয়তো সিনেমা হল আজীবনের জন্য বন্ধ করে দিল: সঞ্জয় মিশ্র
সঞ্জয় মিশ্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 8:11 PM

করোনা আতঙ্ক এবং লকডাউনের জেরে বন্ধ রয়েছে অধিকাংশ সিনেমা হল। কবে আবার আগের মত দর্শক হলে গিয়ে সিনেমা দেখতে পারবেন, তা এখনও স্পষ্ট নয়। এই সময়ে অনেক বেশি করে নজরে এসেছে বিভিন্ন ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম। কেউ মনে করেন, এটাই ভবিষ্যৎ। কেউ মনে করেন, বড় পর্দার ম্যাজিক কখনও চলে যাবে না। আবার কারও মনে দুটো মাধ্যমই সমান্তরাল ভাবে চলবে। অভিনেতা সঞ্জয় মিশ্র মনে করেন, ডিজিটাল মাধ্যম বড়পর্দাকে আর বাঁচতে দেবে না।

এ বিষয়ে সদ্য এক সাক্ষাৎকারে সঞ্জয় বলেন, “ওটিটি এমন একটা জিনিস, যা বিনোদনকে হাতের মধ্যে নিয়ে এসেছে। ছবি দেখার জন্য কোথাও যেতে হবে না। ওটিটি হয়তো সিনেমা হলগুলোকে আজীবনের জন্য বন্ধ করে দিল। একসঙ্গে বেড়ানো, সিনেমা দেখা, খাওয়ার যে সংস্কৃতি তা বন্ধ হয়ে না যায়, ভয় লাগে এখন।”

একই সঙ্গে ওয়েব প্ল্যাটফর্মের প্রশংসাও করেছেন সঞ্জয়। তিনি মনে করেন, বহু প্রযোজকের লকডাউনের কারণে রিলিজ আটকে যাওয়ায় তাঁরা ওটিটিতে রিলিজ করিয়েছেন। বহু মানুষ ওটিটিতে কাজ করছেন। তাঁদের রোজগারের পথ তৈরি করে দিয়েছে ওটিটি। ফলে এই মাধ্যমকে খারাপও বলতে নারাজ তিনি। তাই এর ভাল বা খারাপ দুটো দিকই রয়েছে বলে মনে করেন অভিনেতা। কিন্তু তিনি এখনও সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার পক্ষে।

আরও পড়ুন, ‘প্রতিদিন কাঁদতাম, হতাশ লাগত’, কোন ভয়ঙ্কর অতীতের কথা বললেন বিদ্যা?