Tapsee Pannu: লম্বা রেসের ঘোড়া তিনি, ছোটবেলায় ভিকট্রি স্ট্যান্ডে দাঁড়িয়ে বুঝেছিলেন তাপসী

স্পোর্টস ডে-তে দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তাপসী। প্রথম হয়েছিলেন। ভিকট্রি স্ট্যান্ডে দাঁড়িয়ে সার্টিফিকেট হাতে ছবি তুলেছিলেন ছোট্ট 'হসিন দিলরুবা'।

Tapsee Pannu: লম্বা রেসের ঘোড়া তিনি, ছোটবেলায় ভিকট্রি স্ট্যান্ডে দাঁড়িয়ে বুঝেছিলেন তাপসী
তাপসী পান্নু
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 3:58 PM

অধিকাংশ ছবিতেই তাঁকে দৌড়তে দেখেন দর্শক। আর বেশ জোরে দৌড়ান তিনি। সকলকে পিছনে ফেলে দেন। তাই বার বারই প্রত্যেক ছবিতে তাপসীর দৌড়ানোর সিকোয়েন্স রাখেন পরিচালকরা। ‘পিঙ্ক’ ছবিতে তাপসীর দৌড় মনে আছে? কে ভুলতে পারে। একেবারে অ্যাথলিটদের মতো দৌড়।

ফিটনেস না থাকলে এত ভাল কেউ দৌড়াতে পারে না। এর জন্য ছোটবেলা থেকেই অভ্যাস থাকতে হয়। যেমন তাপসীর ছিল। ছোট থেকেই তিনি দৌড়ানোয় এক নম্বর। সম্প্রতি ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন তাপসী। সেখানে দেখা যাচ্ছে স্কুলের পিটি ইউনিফর্ম পরা মিষ্টি দেখতে একটি মেয়েকে। তাঁর দু’দিকে দুটো বিনুনি। সঙ্গে আরও দু’জন স্কুল পড়ুয়া। ছবিটি দেখলে যে কেউ বুঝবেন, স্কুলের স্পোর্টস ডে-এর ছবি।

View this post on Instagram

A post shared by Taapsee Pannu (@taapsee)

স্পোর্টস ডে-তে দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তাপসী। প্রথম হয়েছিলেন। ভিকট্রি স্ট্যান্ডে দাঁড়িয়ে সার্টিফিকেট হাতে ছবি তুলেছিলেন ছোট্ট ‘হসিন দিলরুবা’। সেই ছবি পোস্ট করে তাপসী ক্যাপশনে লিখেছেন, “খুব ভাল দৌড়াই আমি… ছোটবেলা থেকে।”

কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাপসী অভিনীত ছবি ‘হসিন দিলরুবা’। হর্ষবর্ধন রানে ও বিক্রান্ত মাসি ছিলেন সেই ছবিতে। এর পাশাপাশি বহুদিন থেকেই ক্রিকেট খেলা প্র্যাকটিস করছেন তাপসী। তাঁকে দেখা যাবে ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’তে। আরও বড় চমক, ছবিটি পরিচালনা করছেন বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে আরও একটি ভূমিকা তৈরি হয়েছে তাপসীর। তিনি এখন প্রযোজকও। তাঁর প্রযোজনা সংস্থা থেকেই তৈরি হচ্ছে ‘ব্লার’ ছবিটি। মুখ্য ভূমিকায় রয়েছেন তাপসী নিজেই।

আরও পড়ুন: Big Boss OTT: “আমার টুনকির জন্য গর্ব হয়”, শমিতাকেই বিগ বসের বিজেতা মেনে নিয়েছেন শিল্পা

আরও পড়ুন: Shruti Das: কোথা থেকে শক্তি পেলেন শ্রুতি? সেই শক্তিকে সম্বল করেই আগামীর পথে অভিনেত্রী

আরও পড়ুন: Anindya Chattopadhyay: কার ব্যাগ থেকে একশো টাকা নিয়ে ‘চোর’ অপবাদ পেয়েছিলেন অনিন্দ্য?