Farhan-Shibani-Adhuna: আমাকে ট্রোল করলে সোজা ব্লক করে দেব: গর্জে উঠলেন ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানী

Adhuna Bhabnani Speaks: ফারহান-শিবানীর বিয়ের পর ট্রোল হতে শুরু করেন ফারহানের প্রথম স্ত্রী অধুনা।

Farhan-Shibani-Adhuna: আমাকে ট্রোল করলে সোজা ব্লক করে দেব: গর্জে উঠলেন ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানী
অধুনা ভবানী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2022 | 4:35 PM

অনেকদিনের প্রেম। তারপর বিয়ে। খান্ডালায় খ্রিস্ট মতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ফারহান আখতার ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দান্দেকর। বেশ কয়েকদিন চর্চা হয়েছে তারকাখচিত সেই বিয়ে নিয়ে। সোশ্যাল মিডিয়া ভালবাসায় ভরিয়ে দিয়েছে নব-দম্পতিকে। একদিকে যেমন চলছিল শিবানী-ফারহানের বিয়ে উদযাপনের উল্লাস। অন্যদিকে ট্রোলে বিদ্ধ হচ্ছিলেন ফারহানের প্রথম স্ত্রী অধুনা ভবানী। তাঁকে ঘিরে নেতিবাচক মন্তব্য করছিল নেটিজেনরাই। স্বাভাবিকভাবেই মন খারাপ হয়েছে অধুনার। কিন্তু তিনি হেরে যাওয়ার পাত্রীও নন। তীব্র প্রতিবাদে গর্জে উঠেছেন দুই সন্তানের জননী।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো মারফত তাঁর প্রতিবাদ জানিয়েছেন অধুনা। বলেছেন, “ট্রোলাররা শুনন, আমি কিন্তু আপনাদের ব্লক করে দেব, যদি পজ়িটিভ কিছু না করতে পারেন।”

অধুনার পদক্ষেপকে সানন্দে গ্রহণ করে বাহবা জানিয়েছেন প্রীতি জ়িনটা। মজা করেই বলেছেন, “করোনা পজ়িটিভ না হলেই হবে। তোমাকে ভালবাসি অধুনা।” নন্দিতা মহতানি ও মনীষা কৈরালা হার্ট ইমোজি পাঠিয়েছেন কমেন্ট সেকশনে।

২০০০ সালে অধুনা ভবানীকে বিয়ে করেছিলেন ফারহান আখতার। ষোলো বছর সংসার করার পর ২০১৬ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তাঁদের দুই সন্তান – শাক্য ও আকিরা। অধুনার সঙ্গে ছাড়াছাড়ির পর ফারহানের জীবনে আসেন শিবানী দান্দেকর। ৪ বছর একে-অপরকে চেনা-জানার পর ২০২২ সালের ১৯ ফেব্রুয়ারি শিবানীকে বিয়ে করেছেন ফারহান। ফারহানের খান্ডালার ফার্ম হাউজ়ে বিয়ে হয় তাঁদের। সেই বিয়েতে উপস্থিত ছিলেন শাক্য, আকিরাও।

View this post on Instagram

A post shared by Adhuna (@iadhuna)

ফারহানের প্রথম স্ত্রী অধুনা একজন হেয়ার স্টাইলিস্ট। ব্রিটিশ দেশে বড় হয়েছেন। সেখানে থাকতে থাকতে মা অ্যানের সঙ্গে একটি স্যালোঁতে যেতেন। মা ছিলেন চুল নিয়ে খুঁতখুঁতে মানুষ। সেই স্যালোঁ ও মা এই দু’জনের কারণেই হেয়ার স্টাইলিস্ট হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অধুনা। ১৯৯৮ সালে মুম্বইয়ে নিজের স্যালোঁ তৈরি করেন অধুনা। ২০০১ সালে ফারহানের সঙ্গে হেয়ার স্টাইলিস্ট হিসেবে কাজ করেন তিনি। চুলের স্টাইলিং করেন আমির খান, সইফ আলি খান ও অক্ষয় খান্নার। তখনই ফারহানের সঙ্গে প্রেম।

আরও পড়ুন: Siddhant Chaturvedi: চার বছরের প্রেমকে কেরিয়ারের কারণে দূরে ঠেলেন সিদ্ধান্ত!

আরও পড়ুন: Abhishek Bachchan: অভিষেকের ফোন ‘চুরি করে’ এই জনপ্রিয় অভিনেত্রীকে ‘আই মিস ইউ’ লিখে পাঠান প্রিয়াঙ্কা! তারপর…

আরও পড়ুন:Alia Bhatt–Gangubai Kathiawadi: উইকেন্ডে আলিয়ার ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র দৌড়!!!