Siddhant Chaturvedi: চার বছরের প্রেমকে কেরিয়ারের কারণে দূরে ঠেলেন সিদ্ধান্ত!

Siddhant Chaturvedi: বলিপাড়ার আউটসাইডার তিনি। যদিও বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছেন তিনি। মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা বেশ কম। তবু ওই কয়েকটি ছবিতেই নিজের অভিনয়শৈলীর প্রমাণ রেখেছেন

Siddhant Chaturvedi: চার বছরের প্রেমকে কেরিয়ারের কারণে দূরে ঠেলেন সিদ্ধান্ত!
সিদ্ধান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2022 | 4:14 PM

সিদ্ধান্ত চতুর্বেদী। টিনএজারদের ক্রাশ। একসময় নাকি গভীর সম্পর্কে ছিলেন তিনি। চার বছর ধরে চলেছিল সেই সম্পর্ক। কিন্তু মাঝপথে প্রেম যায় থমকে। সম্পর্ক থেকে সরে আসতে বাধ্য হন সিদ্ধান্ত।

এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি। তাঁর কথায়, “আমার তখন ২০ বছর বয়স যখন আমার হৃদয় ভাঙে। ওই মেয়েটির সঙ্গেই জীবনের নানা স্বপ্ন দেখেছিলাম আমি।” সিদ্ধান্ত আরও জানান, “ওর সঙ্গেই আগামী দিনে সংসার করতে চেয়েছিলাম। কিন্তু ও চেয়েছিল এক সাধারণ জীবন। আমি সিএ পড়ছিলাম। আচমকাই কেরিয়ার বদলানোর সিদ্ধান্ত নেই। যা ও ভালভাবে নেয়নি। ভালবাসা আর উচ্চাকাঙ্ক্ষার মধ্যে আমাকে বেছে নিতে হত। আমি উচ্চাকাঙ্ক্ষাকেই বেছে নিয়েছিলাম। আর সেই কারণেই আজ আমি এখানে।”

সম্পর্ক সফল না হলেও। কেরিয়ারে সফল হয়েছেন সিদ্ধান্ত। গাল্লি বয়, বান্টি অউর বাবলির পর গেহরাইয়াতেও তাঁর পারফরম্যান্স দর্শকের ভাল লেগেছে। তাঁর অভিনয়শৈলী নিয়ে চর্চা চলছে সর্বত্র। দিন কয়েক তাঁর বর্তমানে রিলেশনস্টিপ স্টেটাস নিয়েও মুখ খুলেছিলেন সিদ্ধান্ত। তিনি বলেছিলেন, ” “যা আমরা সবচেয়ে বেশি ভালবাসি তা লুকিয়ে রাখাই উচিৎ”।

বলিপাড়ার আউটসাইডার তিনি। যদিও বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছেন তিনি। মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা বেশ কম। তবু ওই কয়েকটি ছবিতেই নিজের অভিনয়শৈলীর প্রমাণ রেখেছেন তিনি। প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল অমিতাভ বচ্চনের মেয়ে নভ্যা নভেলি নন্দার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তাঁর। যদিও নভ্যা বা সিদ্ধান্ত কেউই এ কথা নিজের মুখে স্বীকার করেননি।

আরও পড়ুন: Super Singer Season 3: আরও এক বলি গায়িকা বিচারকের আসনে, কে তিনি?

আরও পড়ুন: Samantha Secrets: কে এই ‘চ্যা’? যাঁকে একপলক দেখার জন্য আকাশ-জমি এক করে দিতেন সামান্থা