ফের শুটিং শুরু হচ্ছে অজয় দেবগণ অভিনীত ‘ময়দান’-এর

পরিচালক অমিত শর্মা এখন করোনা-মুক্ত। খুব শীঘ্রই তিনি আবার ফ্লোরে ফিরবেন।

ফের শুটিং শুরু হচ্ছে অজয় দেবগণ অভিনীত ‘ময়দান’-এর
অজয় দেবগণ
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 12:05 PM

মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল অজয় দেবগণ অভিনীত ‘ময়দান’-এর শুটিং। ছবির পরিচালক অমিত শর্মা করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই কারণেই ছবির শুটিং বন্ধ হয়ে যায়। পরিচালক এখন করোনা-মুক্ত। খুব শীঘ্রই তিনি আবার ফ্লোরে ফিরবেন।

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন পরিচালক এখন পুরোপুরি সুস্থ। মার্চের প্রথম দিকে উনি কোভিড পজিটিভ হন। নিজেকে আইসোলেশনে রাখেন তিনি। তবে এখন তিনি করোনা-মুক্ত। শুটিং শুরু করার তোরজোড় শুরু করে দিয়েছেন। অজয় দেবগণের ডেটস নিয়ে কথাবার্তা চলছে। অজয়ের ডেটস পাওয়া গেলেই পরিচালক ফের ফ্লোরে যাবেন।

লিজেন্ডারি ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের জীবনী নিয়ে তৈরি হচ্ছে ‘ময়দান’। অজয় দেবগণ সৈয়দ আবদুল রহিমের ভূমিকায় অভিনয় করছেন। এই প্রথম কোনও ফুটবল কোচের ভূমিকায় তিনি অভিনয় করছেন। অজয় দেবগণ ছাড়াও ছবিতে আছেন প্রিয়মণি এবং গজরাজ রাও।ছবিটি প্রযোজনা করছেন বনি কাপুর।

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

‘ময়দান’ ছাড়াও অজয় দেবগণ সঞ্জয় লীলা বনসালীর ‘গাঙ্গুবাঈ’ এবং ‘মে ডে’-র শুটিং নিয়ে ব্যস্ত। সঞ্জয় লীলা বনসালীও করোনা আক্রান্ত হওয়ায় ‘গাঙ্গুবাঈ’-এর শুটিংও এখন বন্ধ আছে। তবে সঞ্জয় এখন করোনা-মুক্ত। খুব শীঘ্রই তিনিও ফ্লোরে যাবেন। অন্যদিকে ‘মে ডে’-র পরিচালক অজয় দেবগণ নিজে। ছবিতে অমিতাভ বচ্চনও আছেন। এই ছবির শুটিংও খুব শীঘ্রই শুরু করবেন অজয়।

সবকিছু ঠিকঠাক থাকলে প্রযোজক বনি কাপুর জানিয়েছেন ‘ময়দান’ রিলিজ করবে ১৫ অক্টোবর। পরিচালক করোনা-আক্রান্ত হলেও রিলিজের তারিখ এখনই পিছিয়ে দিতে রাজি নন প্রযোজক।

আরও পড়ুন :হারমোনিয়াম বাজিয়ে রেখার গলায় অমিতাভের গান, শুনলে চমকে যাবেন