২০০ জন শিল্পীর সঙ্গে কী করবেন ‘ডাকু’ অক্ষয়?

যে কোনও স্টান্ট সিনে অক্ষয় অনবদ্য। তাঁর জুড়ি পাওয়া মুশকিল। এক ডাকুর চরিত্রে অক্ষয়। সে কিনা অভিনেতা হয়ে চায়।

২০০ জন শিল্পীর সঙ্গে কী করবেন 'ডাকু' অক্ষয়?
'বচ্চন পাণ্ডে' ছবিতে অক্ষয় কুমারের লুক

২০০ জন শিল্পী। সঙ্গে অক্ষয় কুমার। শুটিং হবে ‘বচ্চন পাণ্ডে’ ছবির ক্লাইম্যাক্স সিনের। শোনা যাচ্ছে, শুটিংয়ের গোটা এলাকা সিল করে দেওয়া হয়েছে। সেখানে শুটিংয়ের লোকজন ছাড়া অন্য কারও আসার অনুমতি নেই।

এই করোনাকালে ২০০জন আর্টিস্ট! তাই আরও বেশি সতর্কতা মানা হচ্ছে শুটিং ফ্লোরে। বলি অন্দর জানাচ্ছে, এই ২০০জন শিল্পীর নাকি করোনা হয়েছিল। তাঁদের বায়ো-বাবলে রেখে সুস্থ করা হয়েছে। ততদিন শুটিংও আটকে ছিল। এখন সকলেই করোনামুক্ত। তাই ফের চালু হচ্ছে শুটিং। লাগাতার তিনদিন অক্ষয় শুটিং করবেন শিল্পীদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

যে কোনও স্টান্ট সিনে অক্ষয় অনবদ্য। তাঁর জুড়ি পাওয়া মুশকিল। ‘রামসেতু’ ছবির শুটিংয়ে নিজে করোনা আক্রান্ত হয়ে পড়েছিলেন অক্ষয়। তারপর সম্পূর্ণ সুস্থ হয়ে কাজে ফিরেছেন। এবার তিনি শুরু করবেন ‘বচ্চন পাণ্ডে’-এর শুটিং। সঙ্গে থাকবেন ছবির অন্যতম অভিনেতা কৃতি শ্যানন ও আর্শাদ ওয়ার্সি। মুম্বইয়ে তাঁরা একসঙ্গে শুটিং করবেন।

শোনা যাচ্ছে, কৃতি ও আর্শাদের সিন শুট করা হয়েছে ইতিমধ্যেই। অক্ষয়ের ক্লাইম্যাক্স সিন শুট হলে ‘বচ্চন পাণ্ড’-এর ব়্যাপআপ হবে। তারপর ‘রক্ষাবন্ধন’-এর শুটিং শুরু করবেন অক্ষয়। ‘বচ্চন পাণ্ডে’ একটি অ্যাকশন কমেডি ছবি। পরিচালনা করছেন ফারহাদ শামজি। প্রযোজনায় সাজিদ নাজিয়াদওয়ালা। এক ডাকুর চরিত্রে অক্ষয়, সে কিনা অভিনেতা হয়ে চায়।

আরও পড়ুনলক্ষ লক্ষ টাকার মালিক হতে চান? উপায় বাতলালেন অমিতাভ বচ্চন

Click on your DTH Provider to Add TV9 Bangla