অমিতাভ বচ্চনের স্ত্রী হচ্ছেন নীনা গুপ্তা!

সম্প্রতি বিগ বি নীনা গুপ্তার ‘বাধাই হো’ দেখেছেন। এই ছবি দেখেই তিনি নীনা গুপ্তার কথা পরিচালককে জানান।

  • TV9 Bangla
  • Published On - 12:03 PM, 8 Apr 2021
অমিতাভ বচ্চনের স্ত্রী হচ্ছেন নীনা গুপ্তা!
নীনা-বিগ বি

এই প্রথম নীনা গুপ্তা জুটি বাঁধছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। ছবির নাম ‘গুড বাই’। ছবিতে নীনা গুপ্তা অমিতাভের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। বিগ বি-র মেয়ের ভূমিকায় অভিনয় করছেন রশ্মিকা মন্দনা। ছবিটি পরিচালনা করছেন বিকাশ বহেল।

নীনা গুপ্তার নাম অমিতাভ বচ্চনই পরিচালককে বলেছিলেন। বিগ বি-র ঘনিষ্ঠ একজন জানিয়েছেন অনেক দিন থেকেই নাকি বিগ বি নতুন সহ-অভিনেত্রী খুঁজছিলেন। গত কয়েক বছরে ডিম্পল কাপাডিয়া, হেমা মালিনী বা জয়া প্রদার সঙ্গে তিনি বেশ অনেকগুলো ছবি করে ফেলেছেন। নতুন সহ-অভিনেত্রীর অভাব বোধ করছিলেন। সম্প্রতি তিনি নীনা গুপ্তার ‘বাধাই হো’ দেখেছেন। এই ছবি দেখেই তিনি নীনা গুপ্তার কথা পরিচালককে জানান। বিগ বি নিজে তাঁর সঙ্গে অভিনয় করতে চেয়েছেন বলে স্বাভাবিকভাবে খুশি নীনা গুপ্তা। তিনি বলেছেন, “আমি যতটা উত্তজিত ঠিক ততটাই নার্ভাস অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে।”

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

সদ্যই শুরু হয়েছে ‘গুড বাই’-এর শুটিং। গত ২৩ মার্চ থেকেই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বিগ বি-র চোখে অস্ত্রপোচারের জন্য শুটিং পিছিয়ে যায়। অবশেষে ২ এপ্রিল থেকে শুটিং শুরু হয়েছে।

‘গুড বাই’ মূলত ফ্যামিলি ড্রামা। একতা কাপুর জানিয়েছেন এই ছবি দেখে অনেক পরিবারই নিজেদের পরিবারের গল্প খুঁজে পাবেন। ছবির বেশির ভাগ অংশের শুট হবে চণ্ডীগড় এবং হরিদ্বারে। কিছুটা অংশ মুম্বইতে। মুম্বইয়ের ফিল্মসিটিতেই শুরু হল ছবির শুটিং। প্রায় এক মাস চলবে প্রথম অংশের শুটিং। এরপর গোটা টিম উড়ে যাবে চণ্ডীগড়ে। তারপর হরিদ্বারে।

আরও পড়ুন:বাবার সঙ্গে প্রথম শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল? ববি বললেন…

ছবিটি প্রযোজনা করছে একতা কাপুর এবং রিল্যায়েন্স এন্টারটেইনমেন্ট। পরিচালক বিকাশ বহেল এর আগে একতা কাপুরের সঙ্গে গাঁটছড়া বেঁধে ‘লুটেরা’ এবং ‘উড়তা পাঞ্জাব’-এর মত সমালোচক-প্রশংসিত ছবি আমাদের উপহার দিয়েছেন।