বাবার সঙ্গে প্রথম শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল? ববি বললেন…

দীর্ঘ কয়েক বছর বলিউড থেকে একপ্রকার হারিয়ে গিয়েছিলেন ববি। স্টার কিড হওয়ার কারণে পারফরম্যান্সের প্রেশার তাঁর উপর অনেক বেশি ছিল।

  • TV9 Bangla
  • Published On - 11:02 AM, 8 Apr 2021
বাবার সঙ্গে প্রথম শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল? ববি বললেন...
বাবার সঙ্গে ববি।

বাবা অর্থাৎ ধর্মেন্দ্রর (Dharmendra) সঙ্গে তিন-চারটি ছবিতে কাজ করেছেন ববি দেওল (Bobby Deol)। নিজের কেরিয়ারে সাফল্যের খতিয়ান তিনি খুঁজতে চান না। কিন্তু বাবার সঙ্গে আরও কাজ করার ইচ্ছে এখনও বাঁচিয়ে রেখেছেন অভিনেতা।

দীর্ঘ কয়েক বছর বলিউড থেকে একপ্রকার হারিয়ে গিয়েছিলেন ববি। স্টার কিড হওয়ার কারণে পারফরম্যান্সের প্রেশার তাঁর উপর অনেক বেশি ছিল। সেই প্রত্যাশা তিনি পূরণ করতে পারেননি বলেই মনে করেন সিনে বিশেষজ্ঞদের বড় অংশ। সে কারণেই সুযোগ পেতেন না। কিন্তু ওয়েব প্ল্যাটফর্মে ‘আশ্রম’ দিয়ে ফের কামব্যাক করেছেন তিনি। ঝুলিতে রয়েছে ‘রেস ৩’-এর মতো ছবিও। আবার ‘আপনে ২’-এ তাঁরা সপরিবার অভিনয় করেছেন। ধর্মেন্দ্র ছাড়াও রয়েছেন সানি এবং তাঁর ছেলে করণও।

আরও পড়ুন, কাশ্মীর বেড়াতে গেলেন মনামী ঘোষ, সঙ্গী কে?

এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে ববি বলেন, “পরিবারের সদস্যদের সঙ্গে অভিনয় করা সব সময়ই স্পেশ্যাল। এ বার তো করণও আমাদের সঙ্গে রয়েছে। ‘আপনে’তে প্রথমবার বাবার সঙ্গে অভিনয় করেছিলাম আমি। শুটিংয়ে বাবাকে বাবা হিসেবেই দেখছিলাম। ফলে ক্যামেরার সামনে কীভাবে রিঅ্যাক্ট করব বুঝতে পারিনি। তখন বাবা একপাশে ডেকে নিয়ে গিয়ে বুঝিয়েছিলেন, ব্যক্তিগত সম্পর্ক ভুলে একে অপরকে চরিত্র হিসেবে দেখতে হবে।”

বাবার সঙ্গে অ্যাকশন ঘরানার ছবিতে অভিনয় করতে চান ববি। ধর্মেন্দ্রর ইমেজকে কাজে লাগাতে চান। অ্যাকশনের সঙ্গে কোনও ইমোশনাল ড্রামা হলে চিত্রনাট্য ভাল জমবে বলে মনে করেন তিনি।