Amol Palekar Hospitalized: পুনের হাসপাতালে ভর্তি আমোল পালেকর, কেমন আছেন তিনি?

'রজনীগন্ধা', 'চিৎচোর', 'গোলমাল', 'শ্রীমান শ্রীমতি', 'ছোটি সি বাত'-এর মতো একাধিক জনপ্রিয় ও উচ্চ প্রশংসিত ছবিতে অভিনয় করেছেন আমোল পালেকর। অনেকগুলো বছর রুপোলি পর্দার বাইরে ছিলেন অভিনেতা। গত বছর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় আমোল অভিনীত 'হাল্লা বোল'।

Amol Palekar Hospitalized: পুনের হাসপাতালে ভর্তি আমোল পালেকর, কেমন আছেন তিনি?
আমোল পালেকর।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2022 | 3:54 PM

পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা আমোল পালেকর। দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন ৭৭ বছরের অভিনেতা। জানা যাচ্ছে, তিনি নাকি করোনায় আক্রান্ত হয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন। আমোলের স্ত্রী সন্ধ্যা গোখলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “আমোলের ব্যাপারে দুশ্চিন্তার কিছু নেই। ওর চিকিৎসায় সাড়া দিচ্ছে। আগের চেয়ে অনেকটাই ভাল আছে।”

সন্ধ্যা আরও জানিয়েছেন, “বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন আমোল। মাত্রাতিরিক্ত ধূমপানের কারণে ১০ বছর আগে হাসপাতালে ভর্তি হয়েছিল। কিন্তু ওর অবস্থা এখন আগের চেয়ে অনেকটাই ভাল।”

‘রজনীগন্ধা’, ‘চিৎচোর’, ‘গোলমাল’, ‘শ্রীমান শ্রীমতি’, ‘ছোটি সি বাত’-এর মতো একাধিক জনপ্রিয় ও উচ্চ প্রশংসিত ছবিতে অভিনয় করেছেন আমোল পালেকর। অনেকগুলো বছর রুপোলি পর্দার বাইরে ছিলেন অভিনেতা। গত বছর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় আমোল অভিনীত ‘হাল্লা বোল’। এক ধর্ষিতা দলিত মহিলার কাহিনি, যে খোলা আদালতে এক ধর্ষণকারীর উপর হামলা করেছিল। ছবিতে অভিনয় করেছিলেন রিঙ্কু রাজগুরু, বরুণ সবতি, উপেন্দ্র লিমায়ে, ইন্দ্রনীল সেনগুপ্ত, সালোনি বাত্রা ও সাহিল খট্টর।

নিজের ছবির ব্যাপারে কথা বলতে গিয়ে হিন্দুস্থান টাইমসকে একবার আমোল বলেছিলেন, “একজন অভিনেতা হিসেবে আমি ধূমকেতুর মতো। এক দশকে একবারই আবির্ভূত হই। ইদানিং দেখতে পাচ্ছি, বর্ষীয়ান অভিনেতাদের দেওয়া চরিত্রগুলি সেভাবে কোনও অর্থই বহন করছে না। আমি যে ধরনের চরিত্রে অভিনয় করতে আগ্রহী, তার মধ্যে অর্থ খোঁজার চেষ্টা করি। নিজের কাছে চ্যালেঞ্জিং মনে না হলে রোল ফিরিয়ে দিই। অর্থ রোজগারের জন্য অভিনয় করব, এমনটা কখনওই আমার চয়েজ় ছিল না। কারও বাবা কিংবা ঠাকুরদার চরিত্রে অভিনয় করার মধ্যে কী এমন গৌরব আছে বলুন?”

আরও পড়ুন: Madhuri Dixit-Manav Kaul: ‘মাধুরীর সঙ্গে সম্পর্ক কো-অ্যাক্টরের চেয়েও বেশি’, কেন বললেন মানব কল?

আরও পড়ুন: Adrit Roy Exclusive: যারা নিজের ইচ্ছেয় বিয়ে দিচ্ছিল তারাই বিয়ে ভেঙে দিয়েছে: আদৃত রায়

আরও পড়ুন: Writing With Fire-Oscar Nomination: অস্কারের মঞ্চে বাঙালি পরিচালকের তথ্যচিত্র; স্বতন্ত্র পরিচালনার লড়াই কতখানি? বললেন পরিচালক