Madhuri Dixit-Manav Kaul: ‘মাধুরীর সঙ্গে সম্পর্ক কো-অ্যাক্টরের চেয়েও বেশি’, কেন বললেন মানব কল?

সোশ্যাল মিডিয়া পোস্টে কী লিখেছেন মাধুরী? জানলে অবাক হবেন...

Madhuri Dixit-Manav Kaul: 'মাধুরীর সঙ্গে সম্পর্ক কো-অ্যাক্টরের চেয়েও বেশি', কেন বললেন মানব কল?
মাধুরী দীক্ষিত ও মানব কল।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2022 | 2:52 PM

২৫ ফেব্রুয়ারি। দিনটা লক করে নিন। মাধুরী দীক্ষিত অভিনীত প্রথম ওয়েব সিরিজ় স্ট্রিম করতে শুরু করবে ওটিটি প্ল্যাটফর্মে, এই তারিখ থেকেই। বৃহস্পতিবার প্রকাশ্যে এল সিরিজ়ের ট্রেলার। ১৫ দিন পর মুক্তি। ট্রেলারে এমন ঝলক সামনে এসেছে, যা দেখে দর্শক আরও বেশি অপেক্ষা করতে শুরু করেছেন। ইনস্টাগ্রামে নিজেই ট্রেলারটি শেয়ার করেছেন অনামিকা আনন্দ (‘দ্যা ফেম গেম’ এই নামেই দর্শকমনে প্রবেশ করতে চলেছেন মাধুরী), থুড়ি মাধুরী দীক্ষিত। ক্যাপশনে তিনি লিখেছেন, “শুনেছিলাম, তারকার রোয়াব এক লহমায় হারিয়ে যেতে পারে। কিন্তু সুপারস্টার যদি নিজেই নিখোঁজ হয় যান… এমনটা আগে কোনওদিনও শুনিনি। নিজের ‘পারফেক্ট’ জীবনের গল্প বলতে আসছে অনামিকা আনন্দ।”

সিরিজ়ে মাধুরী ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় কাপুর, মানব কল, লক্ষ্যবীর স্মরণ, সুহাসিনী মুলে, মুস্কান জাফেরি। এক বিখ্যাত অভিনেত্রীর গল্প। বাইরে থেকে দেখলে, সুন্দর জীবন, পরিপূর্ণ পরিবার, নাম, যশ, অর্থ… সব আছে। সেই সঙ্গে আছে জনপ্রিয়তাও। একদিন হঠাৎই নিখোঁজ হয়ে যায় অনামিকা। কো-অ্যাক্টর মানবের চরিত্রের সঙ্গে অনামিকার বিশেষ রসায়নের সামান্য ঝলকও দেখানো হয় ট্রেলারে। সেই সঙ্গে সংলাপ, ‘সম্পর্ক কো-অ্যাক্টরের চেয়েও বেশি’! ইঙ্গিত: অন-স্ক্রিনে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে এই দুই চরিত্রের মধ্যে।

View this post on Instagram

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

ওয়েব সিরিজ়টি প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মাটিক এন্টারটেইনমেন্ট। বলা হচ্ছে, ‘বলিউডের আইকন অনামিকা আনন্দের জীবনে কোনও কিছুর অভাব নেই। কিন্তু তাঁর জীবন কি সত্যি ততটাই পারফেক্ট, যতটা বাইরে থেকে দেখে বোঝা যায়। চাকচিক্য ভরা গ্ল্যামারের দুনিয়ায় কোনটা আসল, কোনটা নকল…’ বলবে ‘দ্যা ফেম গেম’।

আরও পড়ুন: Writing With Fire-Oscar Nomination: অস্কারের মঞ্চে বাঙালি পরিচালকের তথ্যচিত্র; স্বতন্ত্র পরিচালনার লড়াই কতখানি? বললেন পরিচালক

আরও পড়ুন: Jisshu-Zara: গর্বিত বাবা যিশু, সোনা পেল কন্যা!

আরও পড়ুন: Adrit Roy Exclusive: যারা নিজের ইচ্ছেয় বিয়ে দিচ্ছিল তারাই বিয়ে ভেঙে দিয়েছে: আদৃত রায়