Jisshu-Zara: গর্বিত বাবা যিশু, সোনা পেল কন্যা!

বড় হচ্ছে যিশুর দুই রাজকন্যা সারা ও জ়ারা। সারাকে প্রায় লেডি বলা চলে। সৃজিত মুখোপাধ্যায়ের 'উমা' ছবিতে বাবার সঙ্গে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছে সারা। ছোট্ট রোলে ছিল জ়ারাও।

Jisshu-Zara: গর্বিত বাবা যিশু, সোনা পেল কন্যা!
যিশুর পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2022 | 9:41 PM

স্কুলে ছিল বক্তৃতা প্রতিযোগিতা। বাংলা ভাষায় আয়োজিত হয় সেটি। অংশ নিয়েছিল অভিনেতা যিশু সেনগুপ্তর কনিষ্ঠ কন্যা জ়ারা সেনগুপ্ত। কেবল অংশগ্রহণ নয়, প্রতিযোগিতায় সোনা জিতেছে সে। সুখবর শেয়ার করেছেন যিশুর স্ত্রী অভিনেত্রী নীলাঞ্জনা ভৌমিক। একই পোস্টে তিনি ধন্যবাদ জানিয়েছেন কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়কে। বলেছেন, “অনন্য উপহার। জ়ারার জন্য কবিতা লেখার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাই শ্রীজাত।”

View this post on Instagram

A post shared by Nilanjanaa Senguptaa (@ninichinismamma)

বড় হচ্ছে যিশুর দুই রাজকন্যা সারা ও জ়ারা। সারাকে প্রায় লেডি বলা চলে। সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’ ছবিতে বাবার সঙ্গে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছে সারা। ছোট্ট রোলে ছিল জ়ারাও।

৪ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পায় যিশু সেনগুপ্ত অভিনীত বাংলা ছবি ‘বাবা, বেবি, ও…’। সেই ছবিতে সিঙ্গল বাবার চরিত্রে অভিনয় করেছেন যিশু। সারোগেসির মাধ্যমে ফুটফুটে যমজ পুত্র সন্তানের জন্ম হয়। পটলপোস্তর বাবা মেঘরোদ্দুর! সেই সঙ্গে রয়েছে বৃষ্টিও। অসম প্রেম। সবটা মিলিয়ে জমে উঠেছে নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত ও অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি। শোলাঙ্কি রায়ের অভিনয় বিশেষ নজর কেড়েছে।

ছবি মুক্তির আগে TV9 বাংলার সঙ্গে একান্ত সাক্ষাৎকারে দুই মেয়ে সারা ও জ়ারার প্রসঙ্গ উত্থাপন করে আবেগপ্রবণ হয়ে পড়ছিলেন যিশু। তিনি বলেছিলেন, “ছবিতে মেঘরোদ্দুরের সঙ্গে বাবা হিসেবে আমার নিজের অনেক মিল আছে। আমি এখন জানি বাচ্চাদের কীভাবে ধরতে হয়। জানি কীভাবে বেবি ফুড বানাতে হয়। কীভাবে গরম জলে বোতল ধুতে হয়। আমার বাস্তব জীবনের অভিজ্ঞতা ছবির ক্ষেত্রে কাজ লেগেছে।”

সাক্ষাৎকারের তিনি বলেছেন আরও অনেক কথা। যিশুর ঘরে আজও রাখা আছে মন খারাপের কর্নার। সেখানে সাজিয়ে রাখা ঋতুপর্ণ ঘোষের দেওয়া কিছু উপহার। প্যানচটে করে ডাকতে হলে প্রিয় ঋতুদাকেই (প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষ) ডাকবেন যিশু। আক্ষেপ এটাই, ঋতুপর্ণ তাঁর আগামী কাজ দেখে যেতে পারলেন না। সেটা হলে খুবই খুশি হতেন যিশু। বাবা-মাকেও যিশু প্ল্যানচেটে ডাকতে চান। মানুষকে দুঃখ দিতে ভয় পান অভিনেতা। কাউকে এড়াতে হলে একেবারে চুপ করে যান। দুঃখ পেলে নিজেকে গুটিয়ে ফেলেন।

আরও পড়ুন: Shehnaaz-Shilpa: দেখুন কীভাবে শেহনাজ়ের বোরিং দিন ভাল করলেন শিল্পা?

আরও পড়ুন: Lata Mangeshkar: লতার বিচারে কোন অভিনেত্রী তাঁর গানের সঙ্গে সুবিচার করেছিলেন?

আরও পড়ুন: Deepika-Ranveer-Geehraiyaan: স্ক্রিনে সিদ্ধান্তকে একাধিক চুম্বন, স্বামীর অনুমতি নিয়েছিলেন দীপিকা? চমকে দেবে অভিনেত্রীর উত্তর