Shocking: ‘তাপসীর থেকে আমার স্তন বড়’, এ কী বললেন অনুরাগ কাশ্যপ! ‘হীনমন্যতায় ভুগছেন অভিনেত্রী’

Dobara: প্রশ্ন শুনে অস্বস্তিতে পড়ে গেলেন তাপসী বলেই মন্তব্য করেন অনুরাগ কাশ্যপ। 

Shocking: 'তাপসীর থেকে আমার স্তন বড়', এ কী বললেন অনুরাগ কাশ্যপ! 'হীনমন্যতায় ভুগছেন অভিনেত্রী'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 5:27 PM

সম্প্রতি বিনোদন জগতে যে খবর সব থেকে বেশি চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছে, তা হল রণবীর সিং-এর নগ্ন ফোটোশুট। যা ঘিরে বিভিন্ন মহলে বিতর্ক তুঙ্গে উঠে যায়। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই প্রসঙ্গে এখনও বিভিন্ন সেলেব সময় সুযোগে কথা বলে থাকছেন। সম্প্রতি দোবারা ছবির প্রচারে নানা সংবাদ মাধ্যমের সামনে এসে মুখ খুলতে দেখা যাচ্ছে ছবির পরিচালক অনুরাগ কাশ্যপ ও অভিনেত্রী তাপসী পান্নুকে। সম্প্রতি আর.জে. সিদ্ধার্থ খান্নার শো-তে এসে তাঁরা সন্মুখীন হন রণবীর সিং-এর ফোটোশুট প্রসঙ্গে। যা শোনা মাত্রই হেসে ফেলন অনুরাগ কাশ্যপ। রণবীরের শরীরী ভাঁজের প্রশংসা করে তিনি নিজের প্রসঙ্গে টানেন। তাঁকে যদি এই ধরনের শুট করতে বলা হয়! প্রশ্ন শুনে অস্বস্তিতে পড়ে গেলেন তাপসী বলেই মন্তব্য করেন অনুরাগ কাশ্যপ।

এখানেই শেষ নয়, পাশাপাশি নিজের ফিগারকে কটাক্ষ করতে গিয়ে তিনি জানান, তাঁর স্তন তাপসীর থেকে বড়। এতেই ঝড় ওঠে সর্বত্র। এ কী বলে ফেললেন অনুরাগ কাশ্যপ। পাশে বসে থাকা তাপসী পান্নু হেসে লুটোপুটি খেতে থাকেন। এছাড়াও আরও একাধিক প্রসঙ্গে এদিন মন্তব্য করতে শোনা যায় অনুরাগ কাশ্যপকে। বরাবরই তিনি মজার ছলেই হোক বা হাসতে হাসতে অনেক কঠিন কথাি বলে থাকেন। যা পরবর্তীতে ভাইরাল হয়ে যায় সর্বত্র।

সম্প্রতি ছবি বয়কট নিয়েও মন্তব্য করতে শোনা যায় তাঁদের। এবার খোদ তাপসীই জানালেন, দয়া করে আমার ছবি বয়কট করে দাও। এরপরই কেআরকে পাল্টা মন্তব্য করে বসেন। সাফ জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়া পোস্ট করে, বয়কট হওয়ার জন্যও কোনও কোয়ালিটি থাকতে হয়। এই ছবি সেই কোয়ালিটিতে পড়ে না। সেই কারণেই কেউ আলাদা করে একটু টুইট করার সময়টুকু নষ্ট করছেন না এই ছবিকে বয়কট করে। যদিও তাপসী খুব একটা ট্রোলিং-কে গুরুত্ব দেন না । তাই েবারও েই প্রসঙ্গে কোনও মুখই খোলেননি। ১৯ অগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।