Anushka Sharma Claps: স্বামী বিরাটের ১০০তম টেস্ট, পিচে দাঁড়িয়ে হাততালি অনুষ্কার

Anushka Sharma-Virat Kohli: সাদা রাফেলড টপ ও বেজ বেলবটম ট্রাউজ়ার পরে পিচে দাঁড়িয়ে হাততালি দিয়েছেন অনুষ্কা। বিশেষ দিনে অনুষ্কা ও ভাইকে পাশে পেয়ে দারুণ খুশি বিরাট।

Anushka Sharma Claps: স্বামী বিরাটের ১০০তম টেস্ট, পিচে দাঁড়িয়ে হাততালি অনুষ্কার
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 4:48 PM

বিরাট কোহলির (Virat Kohli) ১০০তম টেস্ট বলে কথা। মাঠে সটান গিয়ে হাজির হয়েছিলেন তাঁর স্ত্রী, অভিনেত্রী ও প্রযোজক অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বিরাটকে বিশেষভাবে অভিনন্দন জানানো হয় পঞ্জাবের মোহালি ক্রিকেট স্টেডিয়ামে। বিরাটের জন্য বক্তৃতা দিয়েছেন তাঁরই ‘ছেলেবেলার নায়ক’ রাহুল দ্রাবিড়। সাদা রাফেলড টপ ও বেজ বেলবটম ট্রাউজ়ার পরে পিচে দাঁড়িয়ে হাততালি দিয়েছেন অনুষ্কা। বিশেষ দিনে অনুষ্কা ও ভাইকে পাশে পেয়ে দারুণ খুশি বিরাট।

গোটা বিষয়টি বিরাটের কাছে নিঃসন্দেহে বিশেষ। স্ত্রী অনুষ্কাকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি। বলেছেন, “আমার জন্য এটি অত্যন্ত বিশেষ মুহূর্ত। আমার স্ত্রী ও আমার ভাই পাশে আছেন। সকলেই খুবই গর্বিত আমাকে নিয়ে। এটা একটা টিম গেম। তোমাদের ছাড়া কোনও কিছুই সম্পূর্ণ হত না। বিসিসিআইকেও ধন্যবাদ জানাতে চাই।”

অনুষ্কাকে নিজের জীবনের ‘শক্তির স্তম্ভ’ (Pillar of Strength) বলেছেন বিরাট। বলেছেন, “আমি এখন একজন পাল্টে যাওয়া মানুষ। আমার মধ্যে সঠিক অর্থেই বিবর্তন ঘটেছে। অনুষ্কার মতো জীবনসঙ্গী পেয়ে ঈশ্বরের কাছে আমি খুবই কৃতজ্ঞ। ওই আমার জীবনে শক্তির স্তম্ভ।” এর আগে ক্রিকেটের বহু ম্যাচে বিদেশের মাটিতেও বিরাটের সঙ্গে গিয়েছেন অনুষ্কা।

২০১১ সালের জুন মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছিল বিরাট কোহলির। আর আজ, মোহালিতে নিজের কেরিয়ারের শততম টেস্ট ম্যাচ খেলতে নামলেন কোহলি। দেশের মাঠে নিজের মাইলস্টোন ম্যাচ শুরু হওয়ার আগে ছেলেবেলার হিরো রাহুল দ্রাবিড়ের হাত থেকে ১০০তম টেস্ট ম্যাচের (Virat Kohli’s 100th Test) জন্য বিশেষ ক্যাপ ও স্মারক পেয়েছেন কোহলি।

আরও পড়ুন: Guess the actor: মায়ের কোলে ছোট্ট মেয়েটি কে? আপনারা সকলেই তাঁকে চেনেন…

আরও পড়ুন: Song on Rape-Woman’s Day Release: ধর্ষিতা ও ধর্ষকের সঙ্গে কথা বলেই গান বাঁধলেন আইনজীবী!

আরও পড়ুন: Ranu Mondal: ‘সবাই যা বলবে, করতে হবে… আমার কিছু ভাল লাগে না’, শহরে এসে কেন বললেন রানু মণ্ডল ?