Sara-Kartik: বছরের শুরুতেই দুজনেই লন্ডনে! সারা-কার্তিকের প্রেম জোড়া লাগল?

Sara-Kartik: 'কেদারনাথ' ছবির মধ্যে দিয়ে সারা আলি খানের ডেবিই হয়েছিল। ওই ছবিতে তাঁর সহঅভিনেতা ছিলেন সুশান্ত সিং রাজপুত। শোনা যায়, সুশান্তের সঙ্গেও নাকি প্রেমের সম্পর্কে ছিলেন সারা আলি খান।

Sara-Kartik: বছরের শুরুতেই দুজনেই লন্ডনে! সারা-কার্তিকের প্রেম জোড়া লাগল?
সারা-কার্তিক।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2023 | 3:04 AM

বিচ্ছেদ হয়ে গিয়েছিল তাঁদের। সারা আলি খান ও কার্তিক আরিয়ানের বন্ধুত্বও পৌঁছেছিল বেশ তলানিতেই। কিন্তু বছরের শুরুতেই এ কী! পাপারাৎজিকে কার্যত ফাঁকি দিয়ে দুজনেই পাড়ি দিলেন বিদেশে? একসঙ্গে একই জায়গায় কাটল তাঁদের বছরের শুরুটা! সারা আলি খান ও কার্তিক আরিয়ান দুজনেই গিয়েছেন লন্ডনে। একই জায়গা থেকে প্রায় কাছাকাছি সময়ে দুজনে ভিন্ন ছবিও শেয়ার করেছেন। কার্তিক পোস্ট করেছেন খাবারের ছবি। অন্যদিকে সারার পোস্ট করেছেন এক পার্কের ছবি। তবে রয়েছে এক ট্যুইস্ট। সূত্র জানাচ্ছে, এক হননি তাঁরা। কার্তিক ও সারা দুজনেই এক জায়গাতে থাকলেও তাঁরা গিয়েছেন আলাদা আলাদা। এমনকি তাঁদের এই ট্রিপে সফরসঙ্গীও আলাদা। কার্তিক নাকি গিয়েছেন একা একাই, তাঁর লক্ষ্য প্যারিস ট্যুর। অন্যদিকে সারা গিয়েছেন ভাই ইব্রাহিমের সঙ্গে। তাই সম্পর্ক জোড়া লাগার মতো নাকি কিছুই ঘটেনি।

কিছু মাস আগেই সারা সঙ্গে নাম জুড়েছিল ভারতীয় ক্রিকেটার শুভমন গিলের। মুম্বইয়ের এক রেস্তরাঁয় তাঁদের একসঙ্গে আহারের ছবিও ফাঁস হয়ে গিয়েছিল নেটদুনিয়ায়। এমনকি শুভমনও আকারে ইঙ্গিতে বুঝিয়েছিলেন সারার প্রতি তাঁর ভাললাগার কথা। প্রসঙ্গত, কার্তিকের প্রতি ভাললাগার কথা প্রথম করণ জোহরের শো-য়ে এসে জানিয়েছিলেন সারা নিজেই। জানিয়েছিলেন তাঁর নাকি কার্তিকের প্রতি রয়েছে ক্রাশ। এরপরই তাঁদের একসঙ্গে ছবি মুক্তি পায়। ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল ২’। সে ছবি ফ্লপ হলেও তাঁদের প্রেম কিন্তু হয়ে ওঠে বেশ জমাটি। সে প্রেম ভেঙেও যায়। কার্তিকের নাম জড়ায় অন্য নায়িকার সঙ্গে। সারাও মন দেন অন্য নায়ককে।

‘কেদারনাথ’ ছবির মধ্যে দিয়ে সারা আলি খানের ডেবিই হয়েছিল। ওই ছবিতে তাঁর সহঅভিনেতা ছিলেন সুশান্ত সিং রাজপুত। শোনা যায়, সুশান্তের সঙ্গেও নাকি প্রেমের সম্পর্কে ছিলেন সারা আলি খান। কিন্তু খান পরিবারের নাকি ওই সম্পর্কে ছিল বেজায় আপত্তি। বাবা সইফও নাকি চাননি মেয়ে সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়াক। কিন্তু প্রেম কি আর হিসেব মানে? সুশান্তের মৃত্যুর তদন্তে জানা যায়, অভিনেতার সঙ্গে বিদেশে ঘুরতেও গিয়েছিলেন সারা। বেশ মিষ্টি সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু সে প্রেম ভেঙে যায়। অন্যদিকে কার্তিক আরিয়ান এই মুহূর্তে প্রথম সারির নায়ক হিসেবে বলিউডে জায়গা ক্রমশ পাকা করে নিচ্ছেন। তাঁর মহিলা অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। কার্তিক এই জার্নিতে পাশে পেয়েছেন জনসাধারণকে। স্টারকিড ব্যাকগ্রাউন্ড নেই। নেই ফিল্ম দুনিয়ার সঙ্গে আগে থেকে জানাশোনাও। অনেকেই তাঁর সঙ্গে মিল খুঁজে পান সুশান্ত সিং রাজপুতের।