Shah Rukh Khan: মুক্তির আগেই শাহরুখ খানের নতুন ছবি ‘জওয়ান’ কত কোটিতে বিক্রি হল শুনলে চমকে যেতে হবে 

Shah Rukh Khan: দক্ষিণের পরিচালক অ্যাটিলর সঙ্গে প্রথমবার কাজ করছেন শাহরুখ এই ছবিতে।'জওয়ান'-এ শাহরুখ খানের রাফ অ্যান্ড টাফ লুকের ছবি থেকে অনুমান করা যাচ্ছে, এটি  একটি অ্যাকশন প্যাক ছবি।

Shah Rukh Khan: মুক্তির আগেই শাহরুখ খানের নতুন ছবি ‘জওয়ান’ কত কোটিতে বিক্রি হল শুনলে চমকে যেতে হবে 
'জওয়ান' ছবির লুকে শাহরুখ খান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 7:17 PM

২০২৩ সালে একের পর এক ছবি মুক্তি পাবে শাহরুখ খানের (Shah Rukh Khan)। বছরের প্রথমে ‘পাঠান’ ছবি দিয়ে শুরু। বছরের মধ্যে অর্থাৎ জুন মাসে মুক্তি পাবে ‘জওয়ান’ (Jawan)। দক্ষিণের পরিচালক অ্যাটিলর সঙ্গে প্রথমবার কাজ করছেন শাহরুখ এই ছবিতে।’জওয়ান’-এ শাহরুখ খানের রাফ অ্যান্ড টাফ লুকের ছবি থেকে অনুমান করা যাচ্ছে, এটি  একটি অ্যাকশন প্যাক ছবি। শাহরুখ এই ছবিতে দক্ষিণের অভিনেত্রী নয়নতারা সঙ্গেও প্রথমবার কাজ করছেন। শোনা যাচ্ছে একটি বিশেষে চরিত্রে ক্যামিও করবেন দীপিকা পাডুকোণও। এই সব কম-বেশি জানা। তবে যেটা খবর, তা হল এক বছর আগেই শাহরুখের এই ছবি ডিজিটাল মাধ্যমে বিক্রি হয়ে গিয়েছে। হ্যাঁ, সূত্রের খবর অন্তত তাই বলছে।

বলিউডলাইফের তরফ থেকে জানানো হয়েছে একটি ডিজিটাল প্ল্যাটফর্ম  ১২০ কোটি টাকায় বিক্রি করা হয়েছে ছবির সত্ত্ব। তবে প্রযোজকদের তরফ থেকে এখনও এই তথ্যের উপর কোনও শিলমোহর পড়েনি। সম্প্রতি শাহরুখ খান ইনস্টাগ্রাম লাইভে তাঁর এই ছবি সম্পর্কে  কিছু কথা শেয়ার করেছিলেন, “এখনও অনেক পথ বাকি। একজন অভিনেতা হিসেবে আমার খুব ভাল সময় কাটছে। এছাড়া ‘জওয়ান’ সম্পর্কে আমি এরচেয়ে বেশি কিছু বলতে পারব না। শুধু এইটুকু বলতে পারি পরিচালক অ্যাটলি একটি ভিন্ন ধরনের সিনেমা তৈরি করছেন। তাঁর কাজ সবাই দেখেছে। তিনি সকলের কথা মাথায় রেখে অসামান্য সিনেমা তৈরি করেন। এই ছবি এমন একটি ধারার, যাতে আমি কখনও অভিনয় করিনি। তাই, আমি  আমার সব কিছু দিয়ে চেষ্টা করছি ভাল কাজ করার। আর আমি মনে করি আমার এবং অ্যাটলির রসায়ন বেশ ভাল। আমি কিছু নিয়ে আসি (সিনেমায়), সে কিছু নিয়ে আসে। জওয়ানের জন্য আমরা যা করেছি তা রোমাঞ্চকর এবং উত্তেজনাপূর্ণ।”

‘জওয়ান’ ২ জুন, ২০২৩-এ বড়পর্দায় আসতে চলেছে। এটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিতে এসআরকে-এর সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকেও পাওয়া যাবে। এছাড়া রাজকুমার হিরানির ‘ডানকি’ রয়েছে বছরের শেষে বাদশার। তাঁর বিপরীতে রয়েছেন তাপসী পান্নু।