Ranbir Kapoor: প্রভাসের পথেই হাঁটলেন এবার রণবীর, ফ্লপের তকমা নিয়ে এ কী বললেন ব্রহ্মাস্ত্র স্টার

Box Office: আমি অন্য চলচ্চিত্র সম্পর্কে কথা বলতে চাই না। দেড় মাস আগে আমার একটি চলচ্চিত্র মুক্তি পেয়েছিল, শামশেরা। আমি এটি সম্পর্কে কোনও নেগেটিভিটি অনুভব করিনি।

Ranbir Kapoor: প্রভাসের পথেই হাঁটলেন এবার রণবীর, ফ্লপের তকমা নিয়ে এ কী বললেন ব্রহ্মাস্ত্র স্টার
যদিও রণবীর কাপুর বর্তমানে যে বি-টাউনের অন্যতম দাপুটে স্টার তা নিয়ে কোনও দ্বিমত নয়। স্টারের চলতি বছরে মুক্তি পাওয়া ছবি শামশেরা ফ্লপের মুখ দেখলেও বর্তমানে ব্রহ্মাস্ত্র তাঁকে ঘিরে সব কিন্তুর অবসান ঘটিয়ে দিয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 7:52 AM

রণবীর কাপুর দীর্ঘ সময় সিনেমা জগতে রাজত্ব করে চলেছেন। পর্দায় তিনি থাকা মানেই ছবি হিট। সব ক্ষেত্রে হয়তো এই সংজ্ঞাটা সত্যি না হলেও, তিনি একটা বিষয় বারে বারে স্পষ্ট করে দিয়েছেন, যে ফ্লপের তকমা তাঁর গায়ে খুব একটা লাগে না। তবে সম্প্রতি পাল্টে গিয়েছে বলিউডের সমীকরণ। আর ঠিক সেই সময়ই মুক্তি পাওয়া ছবি শামশেরা পাল্টে দিয়েছে রণবীরের কেরিয়ার গ্রাফ। চার বছর কোনও রিলিজ না থাকার পর, তিনি প্রথম জুলাই মাসে তাঁর পিরিয়ড অ্যাকশন ড্রামা শামশেরা ছবি নিয়ে পর্দায় উপস্থিত হয়েছিলেন। ইতিমধ্যেই ব্রহ্মাস্ত্র মুক্তির জন্য প্রস্তুত হয়ে যায়। তবে বক্স অফিসে খুব একটা কাজ করেনি শামশেরা।

অনেকে মনে করেন যে, ছবিটি বয়কটের ডাকের কবলে পড়েই শেষ হয়ে গিয়েছে। পাশাপাশি বলিউড সম্পর্কে নেগেটিভিটি ছড়িয়ে পড়ায় এই পরিণতী হয়েছে।  সাম্প্রতিক একটি মিডিয়া মিটে, রণবীর প্রথমবারের  ছবিটির ব্যর্থতার প্রসঙ্গে মুখ খুললেন। রণবীর বুধবার ব্রহ্মাস্ত্রের প্রচারে আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে দিল্লিতে ছিলেন। তিনজনই একটি প্রেস কনফারেন্স করেছিলেন, যেখানে রণবীরকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে নেগেটিভিটি নিয়ে প্রশ্ন করা হয়। পাশাপাশি জানতে চাওয়া হয়, তিনি কি সত্যি মনে করেন বলিউডকে টার্গেট করা হচ্ছে।

উত্তরে প্রভাসের পথেই হাঁটেন তিনি। অভিনেতা জানান, “আমি আমার নিজের উদাহরণ দেব। আমি অন্য চলচ্চিত্র সম্পর্কে কথা বলতে চাই না। দেড় মাস আগে আমার একটি ছবি মুক্তি পেয়েছিল, শামশেরা। আমি এটি সম্পর্কে কোনও নেগেটিভিটি অনুভব করিনি। ” ঠিক একইভাবে প্রভাসও রাধে শ্যাম ছবির ব্যর্থতার পিছনে কারণ হিসেবে দেখিয়েছিলেন ছবির বিষয়বস্তু। এবারও রণবীর স্পষ্ট করে জানিয়ে দিলেন সেই কথাই। রণবীরের কথায়, “যদি ছবিটি বক্স অফিসে না চলে, তবে এটি শুধুমাত্র এই কারণে যে দর্শকরা ছবিটি পছন্দ করেননি। কারণ ছবির চিত্রনাট্য। আপনি যদি একটি ভাল ছবি তৈরি করেন, মানুষকে আনন্দ দেন, অবশ্যই তাঁরা সিনেমাহলে যাবেন”।