Deepika Sindhu: সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টন কোর্টে দীপিকা, তা হলে কি বায়োপিকের প্রস্তুতি?

Deepika Padukone PV Sindhu: সিন্ধু দীপিকার সঙ্গে ব্যাডমিন্টন টাইম যথেষ্ট এনজয় করেছেন। সোশ্যাল ওয়ালে তিনিও ছবি শেয়ার করেছেন। তাঁর প্রশ্ন, ‘ভাল সময় কাটালাম দীপিকা, আমরা আবার কবে খেলছি?’

Deepika Sindhu: সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টন কোর্টে দীপিকা, তা হলে কি বায়োপিকের প্রস্তুতি?
পিভি সিন্ধু এবং দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 8:10 PM

এর আগে একসঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন তাঁরা। এ বার একসঙ্গে ব্যাডমিন্টন খেললেন। তাঁরা অর্থাৎ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু।

সোশ্যাল মিডিয়ায় সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টন খেলার কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন দীপিকা। ‘রেগুলার ডে’ বলেই সম্বোধন করেছেন তাঁর এবং সিন্ধুর খেলার দিন। দীপিকার বাবা ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন। ফলে সেই ঘরানা, সেই পরিবেশেই বড় হয়েছেন তিনি। সে কারণেই সিন্ধুর সঙ্গে খেলার প্রতিটি মুহূর্ত এনজয় করেছেন তিনি।

সিন্ধুও দীপিকার সঙ্গে ব্যাডমিন্টন টাইম যথেষ্ট এনজয় করেছেন। সোশ্যাল ওয়ালে তিনিও ছবি শেয়ার করেছেন। তাঁর প্রশ্ন, ‘ভাল সময় কাটালাম দীপিকা, আমরা আবার কবে খেলছি?’

সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টন খেলা দীপিকার কাছে ক্যালোরি বার্ন করার উপায়। বহু অনুরাগী শুভেচ্ছা জানিয়েছেন দুই তারকাকে। তবে অনেকেরই কৌতূহল, তা হলে কি সিন্ধুর বায়োপিক তৈরি হতে চলেছে? যেখানে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন? তার প্রস্তুতি হিসেবেই কখনও ডিনার ডেট, কখনও বা ব্যাডমিন্টন খেলা? না! এখনও পর্যন্ত এ সব প্রশ্নের সরাসরি উত্তর দেননি কোনও পক্ষই।

ডিনার ডেটে দীপিকা এবং সিন্ধুর সঙ্গী ছিলেন দীপিকার স্বামী রণবীর সিংও। বড় সানগ্লাসে স্টাইল স্টেটমেন্ট ধরে রেখেছিলেন রণবীর। তবে চোখে পড়ার মতো ছিল তাঁর চুলের স্টাইল। পনিটেল করেছিলেন রণবীর। দীপিকা এবং সিন্ধু দুজনের পরনেই ছিল সাদা পোশাক। মানানসই মেকআপ ছিল দীপিকার। পাল্লা দিয়ে সেজেছিলেন সিন্ধুও। রণবীর এবং দীপিকাকে ট্যাগ করে সিন্ধু লিখেছিলেন, ‘তোমাদের সঙ্গে দারুণ সময় কাটালাম। আবার দেখা করতে চাইব।’ দীপিকার একার ছবি তোলার জন্য চিত্র সাংবাদিকরা অনুরোধ করলে সে অনুরোধ ফিরিয়ে দেন তিনি। বরং সিন্ধুর আলাদা ছবি তোলার জন্য জোর করেন।

অন্যদিকে ২০২২-এ দীপিকা একটি লাইফস্টাইল ব্র্যান্ড চালু করার কথা ঘোষণা করেছেন। এর প্রথম বিভাগে থাকবে বিউটি এবং স্কিন কেয়ার। ডিভা একটি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে, ব্র্যান্ডটি ভারতে বেস করে তৈরি হবে। কিন্তু বিশ্বব্যাপী এই প্রোডাক্টগুলি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, দীপিকা নিজেও এই নতুন উদ্যোগের কথা জানিয়েছেন। সম্প্রতি কেরিয়ারের দ্বিতীয় হলিউড ছবিতে চুক্তিবদ্ধ হলেন দীপিকা। অনন্যা পান্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে শকুন বাত্রা পরিচালিত ছবিতে প্রথমবার কাজ করলেন দীপিকা। রণবীরের সঙ্গে ‘এইট্টি নাইন’ সহ আরও বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন, Bharti Singh: সেরা সহ সঞ্চালক হিসেবে কাকে বেছে নিলেন ভারতী?