Bollywood Inside: ‘ওটা ঋষির ছেলে’, রণবীরের গালে পর-পর ২০টা চড় মারলেন ডিম্পল

Ranbir Kapoor: শুরুটা খুব একটা আশানুরূপ না হলেও দিব্যি প্রেক্ষাগৃহে চলছে ছবি। ১০০ কোটির দরজায় 'তু ঝুটি ম্যায় মক্কার'।

Bollywood Inside: 'ওটা ঋষির ছেলে', রণবীরের গালে পর-পর ২০টা চড় মারলেন ডিম্পল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 1:03 PM

রণবীর কাপুর বর্তমানে সর্বদাই খবরের শিরোনামে। কারণ একটাই, সদ্য মুক্তি পাওয়া তাঁর ছবি তু ঝুটি ম্যায় মক্কার। ছবির বক্স অফিস থেকে শুরু করে শুটিং সেটের গল্প, বারে বারে প্রকাশ্যে ছবি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে ছবির স্টারদের। রণবীর কাপুর একাধিকবার ব্যক্তজীবন নিয়েও মুখ খোলেন। শেয়ার করেন নানা জানা-অজানা কথা। তা বলে এবার এ কেমন খবর সামনে এল? কাপুর নবাবের সঙ্গে সিনেপাড়ার সকলেরই সম্পর্ক বেশ মধুর। ডিম্পল কাপাডিয়া এই ছবিতে তাঁর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে দেখা গিয়েছে তিনি তাঁর ছেলেকে নিয়ে এক কথায় নাজেহাল। তাই বলে এক বা দুই নয়, পর-পর ২৫টা চড় তিনি মারলেন রণবীরকে?

ছবিতে একটি দৃশ্য ছিল। যেখানে রণবীরের গালে সপাটে চড় মারতে দেখা যায় ডিম্পলকে। সেই দৃশ্যের ১৫ থেকে ২০টি টেক নেওয়া হয়েছিল। আর ঠিক সেই কারণেই রণবীরকে ডিম্পলের হাতে এতগুলো চড় খেতে হয়। এই খবর সামনে আসার পরই সকলে একবাক্যে জিজ্ঞেস করেছিলেন ডিম্পলকে, যে সত্যি কি তিনি রণবীরকে চড় মেরেছিলেন? ডিম্পলের বলেছিলেন ”ওটা ঋষি কাপুরের ছেলে। ও জানে কখন প্রতিক্রিয়া দিতে হবে।”

শুরুটা খুব একটা আশানুরূপ না হলেও দিব্যি প্রেক্ষাগৃহে চলছে ছবি। ১০০ কোটির দরজায় ‘তু ঝুটি ম্যায় মক্কার’। তবে এই ছবির জন্য এখনও পর্যন্ত একটি টাকাও নেননি। ছবির পরিচালক লাভ রঞ্জন সম্প্রতি এমনই খবর শেয়ার করেছেন। অন্যদিকে ছবির জন্য শ্রদ্ধা কাপুর নিয়েছেন ৭ কোটি টাকা। মার্কেটে খবর ছড়িয়েছিল রণবীর কাপুর ৩৫ কোটি টাকা নিয়েছিলেন এই ছবির জন্য। যা আদপে সত্যি নয়। তবে রণবীর কাপুর কীভাবে পারিশ্রমিক নেবেন, শেয়ার নেবেন কি না, সে বিষয় কিছুই ইঙ্গিত দেননি পরিচালক।