নতুন চরিত্র শুরুর আগে নাকি চরম মানসিক প্রস্তুতি নিয়েছিলেন দিব্যা?

বলিউড সূত্রে খবর, এই ছবিতে দিব্যার চরিত্রের নাম রোহিনী। বোল্ড চরিত্র। তবে এর আগেও সাহসী চরিত্রে কাজ করেছেন দিব্যা। কিন্তু এমন চরিত্র নাকি তাঁর কেরিয়ারে নতুন।

নতুন চরিত্র শুরুর আগে নাকি চরম মানসিক প্রস্তুতি নিয়েছিলেন দিব্যা?
‘ধাকড়’-এ ঠিক এই লুকেই দেখা যাবে অভিনেত্রীকে।
Follow Us:
| Updated on: Jan 20, 2021 | 3:11 PM

লাল, সোনালি জরি পাড় সবুজ রঙা শাড়ি। লাল প্রিন্টেড ব্লাউজ। খোলা চুল। জাঙ্ক জুয়েলারির সাজ। ক্যামেরার দিকে সোজা তাকিয়ে রয়েছেন যিনি তাঁর চোখে কাঠিন্য। তিনি অর্থাৎ অভিনেত্রী দিব্যা দত্ত (Divya Dutta)। তাঁর আসন্ন ছবি ‘ধাকড়’-এ ঠিক এই লুকেই দেখা যাবে তাঁকে। বুধবার নিজের ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

বলিউড (bollywood) সূত্রে খবর, এই ছবিতে দিব্যার চরিত্রের নাম রোহিনী। বোল্ড চরিত্র। তবে এর আগেও সাহসী চরিত্রে কাজ করেছেন দিব্যা। কিন্তু এমন চরিত্র নাকি তাঁর কেরিয়ারে নতুন।

এই লুকের ছবি শেয়ার করে দিব্যা লিখেছেন, ‘দেখে ভয়ঙ্কর মনে হচ্ছে ঠিকই, কিন্তু ও যে কতটা ভয়ঙ্কর হতে পারে তা বোঝা যাচ্ছে না…।’

এই ছবিতে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু তবুও নাকি দর্শকের চোখ থাকবে দিব্যার দিকেও। নিজের চরিত্র প্রসঙ্গে দিব্যা সাংবাদিকদের বলেন, “যখন প্রথম এই চরিত্রটা সম্পর্কে শুনেছিলাম, তখনই মনে হচ্ছিল কাজ শুরু করে ফেলি। এমন চরিত্র আগে কখনও করিনি। আসলে আমি মানুষ হিসেবে যেমন, চরিত্রটা তার একেবারে বিপরীত। আমি খুব বেশি তথ্য এখনই দিতে পারব না। তবে রোহিনীর চরিত্র করার আগে মানসিক ভাবে প্রস্তুত হতে হয়েছিল।”

আরও পড়ুন, মেয়ে বলেছে, মা তুমি কিন্তু ঝগড়া করবে না: অর্পিতা