Ek Villain Returns Box Office: এক ভিলেন রিটার্নস কি বক্স অফিস ছন্দে ফেরাতে পারবে, ছবির ব্যবসার অঙ্কটা কেমন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Jul 31, 2022 | 3:21 PM

Box Office Collection: রণবীর কাপুর অভিনীত ছবি শামশেরা ভয়ানক ফ্লপ হওয়ার পর ছবি সিনেমাহল মালিকেরা স্থির করেছিলেন, এই ছবির শো কমিয়ে দেওয়া হবে। তার বদলে এক ভিলেন রিটার্নস-এই ভরসা রেখেছিলেন তাঁরা।

Ek Villain Returns Box Office: এক ভিলেন রিটার্নস কি বক্স অফিস ছন্দে ফেরাতে পারবে, ছবির ব্যবসার অঙ্কটা কেমন

করোনার পর থেকেই দর্শকদের সিনেমাহলে ফেরানর জন্য মরিয়া প্রতিটা প্রযোজনা সংস্থা। যার ফলে প্রত্যেকেই নিজের সেরাটা উপস্থাপন করে চলেছ। তবে কোথাও গিয়ে যেন সেই পদক্ষেপে বেশ কিছুটা পিছিয়ে থাকল এবার বলিউড। দক্ষিণ খন একের পর এক ছবিতে ছক্কা হাকাচ্ছে, ঠিক সেই মুহূর্তেই কোথাও গিয়ে যেন বলিউড পায়ের তলার মাটি হারাচ্ছে। ঠিক এমনই পরিস্থিতিতে কখনও তরুপের তাস আলিয়া, কখনও আবার রণবীর। তবে রণবীর কাপুর অভিনীত ছবি শামশেরা ভয়ানক ফ্লপ হওয়ার পর ছবি নির্মাতারা স্থির করেছিলেন, এই ছবির শো কমিয়ে দেওয়া হবে। তার বদলে এক ভিলেন রিটার্নস-এই জোর দিচ্ছিলেন তাঁরা।

জন আব্রাহম, দিশাপাটানি, অর্জুন কাপুর ও তারা সুতারিয়া অভিনীত এই ছবি মুক্তির প্রথমদিনই বক্স অফিসে আয় করল ৭.০৫ কোটি টাকা। অন্যদিকে আবার দ্বিতীয় দিনে তা আয় করল ৭.৪৭ কোটি টাকা। সব মিলিয়ে প্রথম দুদিনে এই ছবির আয় মোট ১৪.৫২ কোটি টাকা। ফলে রবিবার এই ছবির আয় ১০ কোটিতে পৌঁছে যাবার আশা ছবি বিশেষজ্ঞদের। তাই এক ভিলেন যে আগামী কয়েকদিন বক্স অফিসকে ধরে রাখতে পারবে, তা নিয়ে কিছুটা হলেও নিশ্চিন্ত ডিস্ট্রিবিউটরেরা।

এই খবরটিও পড়ুন

তবে এক ভিলেন ছবির রেকর্ডকে ছাপাতে পারেনি এই ছবি। শ্রদ্ধা কাপুর ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত এক ভিলেন প্রথমদিনই ব্যবসা করেছিল ১৬ কোটি টাকা। যা ১০০ কোটির ক্লাবেও জায়গা করে নিয়েছিল। এবারও ছবি ঘিরে আশাবাদী নির্মাতারা। তবে শামশেরার মত এই ছবি শুরুতেই ফ্লপের তকমা ব্যাগে পুরে ফেলেনি। যদিও প্রথম দিনের ব্যবসা হিসেবে তা বেশ কিছুটা শামশেরা থেকে পিছিয়ে থাকলেও, প্রেক্ষাগৃহে দর্শক মোটের ওপর এই দুদিন থাকল ভালই। ফলে প্রথম তিন দিনে দর্শক যে প্রেক্ষাগৃহে ভালই আসছে তা নিয়ে সন্দেহ নেই। এখন দেখার লংরানে কতটা এই ছবি বক্স অফিসে টিকে থাকতে পারে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla