Farhan-Shivani Marriage: ‘জাস্ট ম্যারেড’ ফারহান-শিবানি, আইনি বিয়ে ভাষা দিবসে!

ফারহানের মা হানি ইরানির নয়নের মণি তাঁর বউমা শিবানি।

Farhan-Shivani Marriage: 'জাস্ট ম্যারেড' ফারহান-শিবানি, আইনি বিয়ে ভাষা দিবসে!
ফারহান ও শিবানির বিয়ে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2022 | 8:55 PM

বিয়েতে সুন্দর লাল গাউন পরেছিলেন শিবানি। মাথায় ছিল লম্বা লাল ওড়না। যেটাকে ইংরেজিতে বলে ভেল! খুবই অল্প গয়না ছিল তাঁর শরীরে। অন্যদিকে ফারহান পরেছিলেন কালো সুট। চোখো কালো সানগ্রাস। একেবারে মাচো লুকে। চোখ ফেরানো যায় না যেন! বিয়ের মণ্ডপে ছিল গোলাপি ও সোনালি ফুলের ছড়াছড়ি। শিবানির ব্রাইডাল লুকের সঙ্গে মানানসভাবে সাজানো হয়েছিল মণ্ডপ। খুবই অল্প আয়োজন ছিল বিয়েতে। এতটা ছিমছাম বিয়ে বলিপাড়ায় দেখা যায় না সচরাচর। সানাই বাজে এক জায়গায়, সুর শোনা যায় সারা দেশে। অল্পের মধ্যে হলেও ফারহানের বিয়ের দিকে নজর সকলেরই। মাল্টি-ট্যালেন্টেড তারকার বিয়ে বলে কথা!

আমির খান অভিনীত ‘গুলাম’ ছবির ‘আতি কেয়া খান্ডালা’র কথা মনে পড়তে পারে। কেননা, খান্ডালাতেই বিয়ে করলেন ফারহান-শিবানি। পাত্রীর বোন অনুষা ও রিয়া চক্রবর্তী আগেই বিয়ে বাড়ি পৌঁছে গিয়েছিলেন। একে একে হাজির হয়েছিলেন হৃত্বিক রোশন, রাকেশ রোশন, রাকেশ ওম প্রকাশ মেহরা, অমৃতা আরোরা, সতীশ কৌশিক, সমীর কোচার, সাকিব সালিমের মতো বলি তারকারা।

আন্তর্জাতিক মার্তৃভাষা দিবসের দিন (২১ ফেব্রুয়ারি) আইনীভাবে বিয়ে সারবেন ফারহান। চার বছর একসঙ্গে কাটিয়েছেন ফারহান-শিবানি। ফারহানের মা হানি ইরানি ও জাভেদ আখতারের প্রথম স্ত্রী পুত্রবধূ সম্পর্কে বলেছেন, “ভাল সন্তান আমার। সুন্দরী। সকলকে সম্মান করে। সকলের সঙ্গে মিলেমিশে থাকতে জানে। আমাদের পরিবারের সঙ্গে মিশে গিয়েছে। একদিন ছাড়া-ছাড়া ওর সঙ্গে আমার দেখা হয়। আমাদের পাশেই থাকে ফারহান-শিবানি। আমরা একসঙ্গে মালদ্বীপেও বেড়াতে গিয়েছিলাম। প্রতিদিন ফোনে আমাদের কথা হয়। ওর বাবা-মাও আমার কাছের মানুষ হয়ে গিয়েছে। সকলেই শিল্প মনস্ক।”

আরও পড়ুন: New Film-Bengali Director: সমকামিতা ও এক অসহায় বাবার গল্প বলছেন কলকাতার অনীক চৌধুরী; অভিনয়ে মুম্বইয়ের পবন চোপড়া

আরও পড়ুন: Super Singer Season 3: আরও এক বলি গায়িকা বিচারকের আসনে, কে তিনি?

আরও পড়ুন: Samantha Secrets: কে এই ‘চ্যা’? যাঁকে একপলক দেখার জন্য আকাশ-জমি এক করে দিতেন সামান্থা