Neena Gupta: বক্ষ-বিভাজিকা দেখিয়ে ছবি পোস্ট নীনার, ট্রোলারদের একহাত নিলেন অভিনেত্রী

Neena Gupta on Trollers: 'হট' অবতারে ধরা দিয়ে এমন কথা বললে, যেন সকলের চোখে আঙুল তুলে ধরলেন।

Neena Gupta: বক্ষ-বিভাজিকা দেখিয়ে ছবি পোস্ট নীনার, ট্রোলারদের একহাত নিলেন অভিনেত্রী
নীনা গুপ্তা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 7:34 PM

তিনি বেশ সাহসী। তিনি নীনা গুপ্তা। ৯০-এর দশক শুরু হওয়ার আগেই কন্যা মাসাবার জন্ম দিয়েছিলেন বিয়ে না করে। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে ছিল তাঁর প্রেমের সম্পর্ক। মাসাবাকে বলেন ‘লাভ চাইল্ড’। খুবই জৌলুসের সঙ্গে বার্ধক্যের দিকে পা বাড়াচ্ছেন নীনা। তাঁর কাছে বয়স যেন কেবলই একটি নম্বর মাত্র। নীনার সোশ্যাল মিডিয়া পোস্ট নেটিজ়েনদের আকর্ষণে থাকে। এবারও তিনি আকর্ষণ কাড়লেন। বক্ষবিভাজিকা প্রস্ফুটিত ছবি পোস্ট করেছেন নীনা। ‘হট’ অবতারে ধরা দিয়ে এমন কথা বললে, যেন সকলের চোখে আঙুল তুলে ধরলেন।

নীনা বলেছেন:

“আমি এই ভিডিয়ো পোস্ট এই কারণে করেছি, কারণ কিছু মানুষ মনে করেন, যাঁরা এই ধরনের সেক্সি টাইপ জামাকাপড় পরেন, যেমন আমি পরে আছে, তাঁরা নাকি খুবই বেকার। কিন্তু আমি আপনাদের বলতে তাই আমি সংস্কৃতিতে এমফিল করেছি। আরও অনেককিছু করেছি। ফলে পোশাক দেখে কাউকেই বিচার করা উচিত নয়। ট্রোলাররা বুঝে নিন।”

সত্যি কথা বলতে ট্রোলারদের এক হাত নিয়েছেন নীনা। ক্যাপশনে লিখেছেন, “সচ কহু তো”। এই নামেই প্রকাশিত হয়েছে নীনা গুপ্তার অটোবায়োগ্রাফি। নীনার পোস্টের নীচে হার্ট ইমোজি দিয়েছেন অনুষ্কা শর্মা।

কিছুদিন আগে জয়পুর লিটারেচার ফেস্টে গিয়েছিলেন নীনা। সেই ভিডিয়ো পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। মুক্তেশ্বরে নিজের বাড়িতে বরফ দিতে তৈরি করেছিলেন কুকুর। সেই ভিডিয়োও রয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা দেখে কন্যা মাসাবা বলেছিলেন, “মা আমি মুম্বইয়ে চলে আসতে চাই।”

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

আরও পড়ুন: Kangana Ranaut-The Kashmir Files: লুকিয়ে ইতিহাসের কালো অধ্যায়, ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে বিস্ফোরক কঙ্গনা, তোপের মুখে মুভি মাফিয়া

আরও পড়ুন: Anushka Sharma: কেন ২৯ বয়সে বিয়ে করেছিলেন অনুষ্কা? কারণ জানলে অবাক হবেন

আরও পড়ুন: Jisshu Sengupta Birthday: ‘প্ল্যানচেট করে ডাকতে চাই ঋতুদাকে’, ঠোঁটে দুঃখের হাসি নিয়ে বলেছেন যিশু