Abhishek Sharma: ‘আমাকে দেওয়া প্রথম কাজই হিট করে’, বলেছেন ‘কহো না পেয়ার হ্যায়’-এর শিশুশিল্পী অভিষেক শর্মা

Abhishek Sharma-Kaho Nan Pyaar Hai-Child Actor: কেমন দেখতে হয়েছে তাঁকে? সম্প্রতি ওয়েব সিরিজ়ে অভিনয় করার ইচ্ছাপ্রকাশ করেছেন অভিষেক শর্মা।

Abhishek Sharma: 'আমাকে দেওয়া প্রথম কাজই হিট করে', বলেছেন 'কহো না পেয়ার হ্যায়'-এর শিশুশিল্পী অভিষেক শর্মা
'কহো না পেয়ার হ্যায়'তে হৃত্বিক রোশনের পিঠে ছোট্ট অভিষেক শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 8:51 PM

তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘হিরো গায়াব মোড অন’ টেলিভিশন শোতে। তাঁকে দেখা গিয়েছিল হৃত্বিক রোশনের ডেবিউ ছবি ‘কহো না পেয়ার হ্যায়’তেও। সেখানে তিনি ছিলেন হৃত্বিকের ছোট ভাই। সেই ভাই, যে কি না অন-স্ক্রিন ‘দাদা’ হৃত্বিকের মুখে হাত বুলিয়ে তাঁর সঙ্গে অদ্ভুত খেলা খেলত। ইন্ডাস্ট্রিতে অনেকগুলো বছর কাটিয়ে দিয়েছেন হৃত্বিক। আর তাঁর সেই ছোট্ট ভাইও অনেক বড় হয়ে গিয়েছেন এখন। তাঁকে যেন চেনাই যায় না। তিনি অভিষেক শর্মা। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন অনেক কথাই। জানিয়েছেন তাঁর ‘কহো না পেয়ার হ্যায়’ জার্নির নানা উল্লেখযোগ্য ঘটনার কথা।

অভিষেকের কাছে ‘কহো না পেয়ার হ্যায়’-এর জার্নি ছিল মনে রাখার মতো সুন্দর। অনেক চড়াই উৎরাইয়ের সম্মুখীনও হয়েছিলেন অভিনেতা। দারুণ কিছু সময় কাটিয়েছিলেন। দারুণ কিছু মানুষের সংস্পর্শে এসেছিলেন। অনেক কিছু শিখেছিলেন সেই ছোট্ট বয়সেই।

‘কহো না পেয়ার হ্যায়’ হিট করার পর স্কুলের বন্ধুরা অভিষেককে অভিনন্দন জানিয়েছিলেন। সকলে তাঁকে মেসেজ পাঠিয়েছিলেন সে সময়। অভিনেতা বলেছেন, “স্কুলের অভিভাবকরা বাচ্চাদের ছাড়তে আসতে আমাকে দেখার জন্য। এটা একটা অন্যরকম অনুভূতি ছিল আমার কাছে। নিজেকে খুব স্পেশ্যাল মনে হত তখন।”

অভিষেক বলেছেন, “‘কহো না পেয়ার হ্যায়’-এর পর হৃত্বিক রোশন আমার জন্মদিনের পার্টিতে এসেছিলেন। সেই পার্টিতে এসেছিল আমার স্কুলের বন্ধুরাও। সকলেই হৃত্বিকের সঙ্গে দেখা করে আপ্লুত হয়েছিল। আমি কিছু ভুলিনি।”

অভিষেক শর্মা।

ছবির শুটিংয়ে রাকেশ রোশনের কাছে বকাও খেয়েছিলেন অভিষেক। বলেছেন, “আমি ঠিক করে সংলাপ বলতে পারছিলাম না। সেসময় রাকেশ আঙ্কেল আমাকে বলেছিলেন,  ‘হৃত্বিকের মতো হিরো হতে গেলে সংলাপ মুখস্থ রাখতে হবে।'”

অভিষেক জানিয়েছেন, তিনি অত্যন্ত ‘প্রাইভেট’ মানুষ। সোশ্যাল মিডিয়ায় তিনি অভ্যস্থ নন। অনেক পরে ডিজিট্যাল জগতে এসেছেন। এখনও তাঁকে অনেকেই ‘কহো না পেয়ার হ্যায়’-এর শিশু শিল্পী হিসেবেই চেনেন। নিজেকে সে জন্য ভাগ্যবান মনে করেন অভিষেক। বলেছেন, “এটা আমার প্রথম ছবি ছিল। সে সময় আমরা জানতাম না ছবিটি এত বড় হিট হবে। হৃত্বিক এবং আমিশা পাটেল দু’জনেই ছিলেন ছবির জগতের নতুন মুখ। আমরা সকলেই আমাদের কাজ করেছিলাম। আমি শিশু ছিলাম। ছবি হিট করল। সেই সঙ্গে আমিও হিট করলাম। ২০০২ সালে সর্বাধিক পুরস্কার পাওয়ার জন্য ছবিটি জিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসেও জায়গা করে নিয়েছিল।”

এরপর টেলিভিশনের জন্য ‘মিলে জব হম তুম’-এ কাজ করেছেন অভিষেক। সেটিই ছিল তাঁর প্রথম টেলিভিশন প্রজেক্ট। সেটিও ছিল হিট। অভিষেক আত্মবিশ্বাসের সঙ্গে বলেছেন, “আমি যেটাই করেছি, সেটাই ছিল বড়সড় হিট। আমি এখনও পর্যন্ত কোনও ওয়েব সিরিজ়ে কাজ করিনি। যেই এটা পড়ছেন, জানবেন আমাকে দেওয়া প্রথম কাজই হিট করে।” আসলে আকারে-ইঙ্গিতে বলতে চেয়েছেন তিনি ওয়েব সিরিজ়ে কাজ করতে আগ্রহী।

আরও পড়ুন: Bangla Cine Utsav: দিল্লিতে পঞ্চম বাংলা সিনে উৎসব, কলকাতা থেকে উড়ে যাচ্ছেন পাওলি, তনুশ্রীরা

আরও পড়ুন: Tulsi Chakraborty Birthday: বাসে যেতে যেতে নিজেকে আমার বাবা বলেছিলেন তুলসীদা: লিলি চক্রবর্তী

আরও পড়ুন: Sreelekha Mitra: পছন্দের পুরুষ ফারহান আখতার ফের বিবাহিত, দীর্ঘশ্বাস পড়ছে শ্রীলেখার