Sreelekha Mitra: পছন্দের পুরুষ ফারহান আখতার ফের বিবাহিত, দীর্ঘশ্বাস পড়ছে শ্রীলেখার

Sreelekha Mitra-Farhan Akhtar: কেবল পেশি আছে, মাথায় বুদ্ধি নেই, এই ধরনের পুরুষ মানুষ পছন্দ করেন না শ্রীলেখা। পছন্দ করেন 'হ্যান্সসম উইথ ব্রেনস'। ফারহান আখতারকে তাঁর সেরকমই মনে হয়েছে বরাবর।

Sreelekha Mitra: পছন্দের পুরুষ ফারহান আখতার ফের বিবাহিত, দীর্ঘশ্বাস পড়ছে শ্রীলেখার
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 3:15 PM

ফারহান আখতারের বিয়ে হয়েছে ১৯ ফেব্রুয়ারি, ২০২২। তিনি বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দান্দেকরকে। বিয়ের নানা ছবি সোশ্যাল মিডিয়াতেই রয়েছে ছড়িয়ে। এই বিয়েতে কিন্তু মন ভেঙেছে একজনের। তিনি বাংলারই অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একটি মাত্র পোস্ট করেছেন তিনি। একটি মাত্র লাইন তুলে ধরেছেন, “কেন ফারহান আখতার আবার বিয়ে করল…”। সেই সঙ্গে শেয়ার করেছেন একাধিক কান্নার স্মাইলি।

শ্রীলেখা কি ফারহান আখতারের ভক্ত? TV9 বাংলাকে শ্রীলেখা বলেছেন, “সেরেব্রল, ভাল দেখতে, ট্যালেন্টেড এক পুরুষ। কলকাতায় তো সব সময় এই কম্বিনেশনের পুরুষ মানুষ খুঁজে পাওয়া যায় না। আমার ফারহান আখতারকে ভাল লাগত। আমার সঙ্গে অনেক আগে একবার দেখাও হয়েছিল ফারহানের। সে সময় আমি আমার প্রাক্তন স্বামীকে ডেট করতাম। তাই কিছু বলে উঠতে পারিনি। একটি অ্যাওয়ার্ড ফাংশনের হোস্ট ছিলাম আমি। সেখানে ফারহান এসেছিল। সেই ‘দিল চাহতা হ্যায়’-এর সময়ের কথা বলছি। ফারহানকে অত কাছ থেকে দেখে ‘হাই হ্যালো’ করেই নার্ভাস হয়ে যাই পুরোপুরি।”

সেসময় কিছুই বলে উঠতে পারেননি শ্রীলেখা। চোখের সামনে দেখলেন বিয়ে করে নিলেন প্রিয় পুরুষ। দীর্ঘ নিঃশ্বাস ফেলে শ্রীলেখা বলেছেন, “গতকাল ফারহানকে ইনস্টাগ্রামে স্টক করেছি। তারপর ওর স্ত্রী শিবানী দান্দেকরকেও দেখলাম। দীর্ঘ নিঃশ্বাস ফেলে বলতে চাই, ভাল জুটি। ভালই লাগছে ওঁদের একসঙ্গে। আঙুর ফল টক, এভাবে তো বলতে পারব না। ভাল থাকুক ওঁরা।”

কেবল পেশি আছে, মাথায় বুদ্ধি নেই, এই ধরনের পুরুষ মানুষ পছন্দ করেন না শ্রীলেখা। পছন্দ করেন ‘হ্যান্সসম উইথ ব্রেনস’। ফারহান আখতারকে তাঁর সেরকমই মনে হয়েছে বরাবর।

কিছুদিন আগে ‘…এবং ছাদ’ শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন শ্রীলেখা। TV9 বাংলাকে তিনি আগেই বলেছিলেন, “এটা একটা ছাদের গল্প। সেই-ই প্রধান চরিত্র। সেই মেয়েবেলা থেকে আজকের ছাদ, স্কাইলাইন, সেই সঙ্গে মানুষের পরিবর্তন, মেয়েবেলার পরিবর্তন নিয়ে আমার ছবি। আমি নিজেও এখানে একটা ক্যামিও চরিত্রে অভিনয় করব। কিন্তু ঠিক করেছি একেবারে নতুন অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কাজ করব।”

পোস্ট প্রোডাকশনের কাজ হয়ে গিয়েছে ছবির। অভিনেত্রী জানিয়েছেন, ছবিতে সঙ্গীতের কাজ চলছে এই মুহূর্তে। শ্রীলেখার বন্ধু তপন ভট্টাচার্য রয়েছেন গানের দায়িত্বে।

আরও পড়ুন: Bhuban Badhyakar Health Update: বাড়ি ফিরলেন ভুবন বাদ্যকর, আজ সকালেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে

আরও পড়ুন: Dibyojyoti Dutta: কারও স্বামী হলে শিবের মতোই হব, সেটা আমি নিশ্চিত: দিব্যজ্যোতি দত্ত

আরও পড়ুন: Guess the Actor: বাবার কোলে বসে ক্যামেরার দিকে তাকিয়ে বাচ্চা মেয়েটি কে বলুন তো?