Guess the Actor: বাবার কোলে বসে ক্যামেরার দিকে তাকিয়ে বাচ্চা মেয়েটি কে বলুন তো?

Famous TV Actor: মাস খানেক আগে তাঁর জীবনে ঘটে গিয়েছে এক ভয়ানক বিপর্যয়। আপাদমস্তক নিজেকে পালটেছেন তার পরই।

Guess the Actor: বাবার কোলে বসে ক্যামেরার দিকে তাকিয়ে বাচ্চা মেয়েটি কে বলুন তো?
শেহনাজ় গিল।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2022 | 7:43 PM

খুবই মিষ্টি স্বভাবের অভিনেত্রী তিনি। ওজন বেড়েছিল মাঝে। এক জনপ্রিয় শোয়ের অংশ ছিলেন বছর দুই আগে। ওজন কমিয়েছেন। কিন্তু তারপরই একজন অত্যন্ত কাছের মানুষকে চিরকালের মতো হারিয়ে অন্তরালে চলে গিয়েছিলেন মাস খানেক। জেস করতে পারছেন? দাঁড়ান আরও একটু হিন্টস দিই। তাঁকে বলা হয় ‘পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ’। এবার নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে।

তিনি শেহনাজ় গিল। অভিনেত্রী শেহনাজ়ের ছোটবেলার এই ছবিটিই এখন রীতিমতো ভাইরাল। বাবা-মায়ের সঙ্গে ছবি তুলেছিলেন শেহনাজ় ও তাঁর দাদা শেহবাজ়। বাবার কোলে শেহনাজ় ছিলেন বসে। মাথায় মাঝখানে সিঁথি তাঁর। ছোট হেয়ার স্টাইল। দারুণ মিষ্টি চাউনি, ছোট থেকেই। পরনে গাঢ় নীল হাইনেক সোয়েটার পরে ক্যামেরার দিকেই তাকিয়ে ছোট্ট মেয়েটি।

ছবি ভাইরাল হওয়ার পর পরই নেটিজ়েনরা বলেছেন, “বিগ বসের বাড়িতে শেহনাজ় একবার বলেছিলেন আমি জন্মেছিলাম ‘কিউট’-ই। শেহনাজ় কখনও মিথ্যা বলেন না।” অন্য একজন লিখেছেন, “শেহনাজ় একজন কিউট মেয়ে। জন্মেছে তাই-ই। কিন্তু যত বড় হয়েছেন, সুন্দর মানুষও হয়ে উঠেছেন।”

অনেকে শেহনাজ়কে বলেছেন ‘পেয়ারি সি গুড়িয়া’। নরম ও শক্ত মানসিকতার মানুষ হিসেবেও তাঁকে চিহ্নিত করেছেন অনেকে। প্রেমিক ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর রীতিমতো ভেঙে পড়েছিলেন শেহনাজ়। নিজেকে সামলেছেন অনেক কষ্টে। তারপর মুক্তি পায় তাঁর ‘হসলা রাখ’ ছবিটি। ছবির প্রচারও করেননি গোটা একটা মাস। সেটে এসে কেঁদে ফেলতেন। তবে পাশে পেয়েছেন সহ-অভিনেতা, কলাকুশলীদের।

সিদ্ধার্থের মৃত্যুর পর নিজেকে পালটে ফেলেছেন শেহনাজ়। হারিয়েছে তাঁর মুখের হাসিও। এই কঠিন সময় শেহনাজ় পাশে পেয়েছেন সিদ্ধার্থের মাকে। অনেকটা তাঁর কারণেই ফের স্বাভাবিক জীবনে ফিরেছেন শেহনাজ়।

আরও পড়ুন: Samantha-Naga: এত হিরো থাকতে কেন নাগাকেই বিয়ে করেছিলেন সামান্থা? সামনে এল সত্য!

আরও পড়ুন: Film on Make Up Artist: মেকআপ আর্টিস্টরা কি যথেষ্ট সম্মান পান? পরিচালকের প্রশ্নের পর কী হল দেখুন…

আরও পড়ুন: Farhan-Shibani-Adhuna: আমাকে ট্রোল করলে সোজা ব্লক করে দেব: গর্জে উঠলেন ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানী