Samantha-Naga: এত হিরো থাকতে কেন নাগাকেই বিয়ে করেছিলেন সামান্থা? সামনে এল সত্য!

Samantha-Naga Divorce: সামান্থা-নাগার অনুরাগীরা আজও মেনে নিতে পারেননি প্রিয় তারকা যুগলের বিবাহ-বিচ্ছেদ।

Samantha-Naga: এত হিরো থাকতে কেন নাগাকেই বিয়ে করেছিলেন সামান্থা? সামনে এল সত্য!
নাগা ও সামান্থা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Feb 28, 2022 | 7:07 PM

গত বছর বিবাহবিচ্ছেদ হয়েছে সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর। ২০১৭ সালে গোয়ায় পারিবাহিক অনুষ্ঠান মেনে, খ্রিস্ট মত মেনেও বিয়ে করেছিলেন দক্ষিণ ভারতের এই দুই তারকা। কিন্তু তাঁদের বিয়ে টেকেনি। পাঁচ বছরের সংসার ভেঙে যায়। ২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় তাঁরা ঘোষণা করেন সেই কথাই। খবরটি বোমার মতো ফেটে পড়ে। ট্রোলড হতে হয় উভয়কেই। যদিও ট্রোলের ধাক্কা বেশি খেয়েছেন সামান্থা। নাগাকে অনেক ভালবেসে, অনেকখানি স্বপ্ন নিয়ে বিয়ে করেছিলেন সামান্থা। এত তো হিরো আছেন দক্ষিণ ভারতে। তবে কেন নাগার্জুনের ছেলেকেই মন দিয়ে বসেছিলেন। সামান্থা জানিয়েছিলেন তাঁরই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে।

বিবাহবার্ষিকীর এক পোস্টে তাঁদের মাখোমাখো ছবি পোস্ট করে সামান্থা বলেছিলেন, “জীবনের সবচেয়ে মধুর বিষয়টি হল রোজ তোমার কাছে ফিরে আসা। শুভ বিবাহবার্ষিকী আমার জীবনের সবচেয়ে গর্বের অংশকে।”

বিবাহ বিচ্ছেদের পরপরই অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সামান্থা। এক সাংবাদিক তাঁকে সেখানে বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্ন শুনে তেলেবেগুনে জ্বলে উঠেছিলেন সামান্থা। বলেছিলেন, “আমি মন্দিরে এসেছি। আপনার কি কোনও বোধ কাজ করে না!”

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ছবিতে রাজ়ির চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। প্রশংসিত হওয়ার পাশাপাশি তাঁকে নিয়ে বিস্তর আলোচনাও হয়েছিল সেই সময়। সামান্থা বলিউডে অভিনয় করতে চান, জানিয়েছিলেন সেই সময়তেই। ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে তাঁকে দেখা যায় আইটেম সং ‘ও আন্তাভা’তে। গান ভাইরাল, গানের সঙ্গে সামান্থা-আল্লুর নাচও ভাইরাল।

নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সামান্থার কাছে মূলত নারীকেন্দ্রিক ছবির অফারই এসে চলেছে। নাগার্জুনার ঘনিষ্ঠ হওয়ার কারণে অনেক নায়কই সামান্থার সঙ্গে কাজ করতে সাহস পাচ্ছেন না, এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন: Film on Make Up Artist: মেকআপ আর্টিস্টরা কি যথেষ্ট সম্মান পান? পরিচালকের প্রশ্নের পর কী হল দেখুন…

আরও পড়ুন: Remo D’Souza: ‘কালু’, ‘কালিয়া’ বলে আক্রমণ রেমোকে, গান গেয়ে ছেলেকে সান্ত্বনা দিতেন মা 

আরও পড়ুন: Deepika Padukone: জানেন কি মাত্র ১৮ বছরে দীপিকাকে স্তন প্রতিস্থাপনের পরামর্শ দেন ইন্ডাস্ট্রিরই এক ব্যক্তি?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla