পয়লা মে-র দিকে তাকিয়ে এখন জাহ্নবী কাপুর, কেন জানেন?

করোনা পরিস্থিতিতে এগিয়ে এসেছেন বহু বলি-তারকা। অজয় দেবগণ, অক্ষয় কুমার, সলমন খান, সোনু সুদ সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। জাহ্নবী কাপুর অবশ্য দিন গুনছেন। তিনি তাকিয়ে আছেন ১ মে-র দিকে। কেন জানেন?

পয়লা মে-র দিকে তাকিয়ে এখন জাহ্নবী কাপুর, কেন জানেন?
জাহ্নবী কাপুর
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 12:31 PM

সারা দেশে করোনা পরিস্থিতি বেশ উদ্বেগজনক। হু হু করে বাড়ছে সংক্রমণ। দৈনিক আক্রান্তদের সংখ্যা ক্রমশই বাড়ছে। দ্বিতীয় দফার করোনা-তরঙ্গে মৃত্যুর হারও অনেক বেশি। হাসপাতালে বেডের সমস্যা তৈরি হয়েছে। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে। অতিমারির কবলে পড়ে চারিদিকে হাহাকার শুরু হয়েছে। আবার দেশজুড়ে লক ডাউনের আশঙ্কা তৈরি হয়েছে। এরই মধ্যে আশার আলো দেখিয়েছে ভারত সরকার। পয়লা মে থেকে ১৮ বছরের ঊর্ধদের টিকাকরণের ছাড়পত্র দিয়েছে।

View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

করোনা পরিস্থিতিতে এগিয়ে এসেছেন বহু বলি-তারকা। অজয় দেবগণ, অক্ষয় কুমার, সলমন খান, সোনু সুদ সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। অনেকে নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে অহরহ করোনার চিকিৎসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সাহায্য করছেন। জাহ্নবী কাপুর অবশ্য দিন গুনছেন। তিনি তাকিয়ে আছেন ১ মে-র দিকে। কেন জানেন? ওই দিন থেকেই যে ১৮ বছরের ঊর্ধরা সকলে ভ্যাকসিন নিতে পারবেন। করোনার থেকে মুক্তির এটাই তো একমাত্র উপায়। এতদিন কেবল ৪৫ বছরের ঊর্ধরা এই টিকাকরণের সুযোগ পেয়ে এসেছেন। করোনা পরিস্থিতি এতটাই আশঙ্কাজনক যে ভারত সরকার বয়সসীমা ৪৫ থেকে নামিয়ে ১৮ করে দিয়েছেন। জাহ্নবী তাই সবাইকে ভ্যাকসিন নেবার জন্য অনুরোধ করেছেন। শুধু অনুরোধ নয়, নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে টিকাকরণের রেজিস্ট্রেশন লিঙ্কও শেয়ার করেছেন। জাহ্নবীর কাছে ১মে যেন করোনা-মুক্তির ‘গেটওয়ে’। এই দিন থেকে বিপুল সংখ্যক মানুষ টিকাকরণের সুযোগ পাবেন। তিনি রেজিস্ট্রেশনের লিঙ্ক শেয়ার করে লিখেছেন, “ ১ মে-র জন্য অপেক্ষা করছি। আপনারা সবাই দয়া করে ভ্যাকসিন নিন।” জাহ্নবীর মত করিনা কাপুর, কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডেরাও ভ্যাকসিন নেবার জন্য সকলকে অনুরোধ করেছেন।

আরও পড়ুন:মৃত্যুর আগে ছেলে বাবিলকে শেষ কী বলেছিলেন ইরফান খান?

কিছুদিন আগেই জাহ্নবীর ছবি ‘রুহি’ রিলিজ করেছে। এই ছবিতে তাঁর সঙ্গে রাজকুমার রাও এবং বরুণ শর্মা আছেন। খুব শীঘ্রই তাঁকে ‘গুড লাক জেরি’ ছবিতে দেখা যাবে।