Jr NTR: নিরাপত্তার বেড়া টপকে এনটিআরকে জাপটে ধরল যুবক, এর পরের ঘটনা অবিশ্বাস্য!

Jr NTR: নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়েই মঞ্চে উঠেছিলেন 'আরআরআর' খ্যাত জুনিয়র এনটিআর। আচমকাই যেন ছন্দপতন। প্রিয় তারকাকে দেখতে পেয়ে আবেগ ধরে রাখতে পারলেন না এক যুবক।

Jr NTR: নিরাপত্তার বেড়া টপকে এনটিআরকে জাপটে ধরল যুবক, এর পরের ঘটনা অবিশ্বাস্য!
পরের ঘটনা অবিশ্বাস্য!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 10:54 AM

নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়েই মঞ্চে উঠেছিলেন ‘আরআরআর’ খ্যাত জুনিয়র এনটিআর। আচমকাই যেন ছন্দপতন। প্রিয় তারকাকে দেখতে পেয়ে আবেগ ধরে রাখতে পারলেন না এক যুবক। দর্শকাসন থেকে সোজা উঠে গেলেন মঞ্চে। জড়িয়ে ধরলেন এনটিআরকে। নিরাপত্তারক্ষীদের কার্যত বুড়ো আঙুল দেখিয়ে পৌঁছে গেলেন প্রিয় নায়কের খুব কাছে। তবে মাত্র কয়েক মুহূর্তের জন্য। অভিনেতার সঙ্গে ওইরূপ আচরণ করতে দেখে ধেয়ে এলেন নিরাপত্তারক্ষীরা। যুবককে হেঁচড়ে সরাতে যাবেন তাঁরা, তবে এরই মধ্যে ঘটে গেল এক অবিশ্বাস্য এক কাণ্ড। গায়ের উপর অজ্ঞাতপরিচয় যুবক, এ অবস্থায় এনটিআরের বিরক্ত হওয়ারই কথা। কিন্তু তিনি যা করলেন তা মন ভাল করে দেবে আপনার। প্রথমটায় হকচকিয়ে গেলেও জড়িয়ে ধরলেন সেই ব্যক্তিকে। তাঁর সঙ্গে ছবিও তুললেন বেশ কয়েকটি। আর নিরাপত্তারক্ষীদেরও বারণ করলেন ওই যুবকের সঙ্গে যেন কোনওরূপ খারাপ ব্যবহার না করা হয়। বেশ কিছুক্ষণ অভিনেতার সঙ্গে কাটানোর পর ওই যুবকও খুশিমনে নেমে যান সেখান থেকে। এই মুহূর্ত ভাইরাল হয়েছে। ভক্তদের মুখে জুনিয়র এনটিআর স্তুতি। অস্কারজয়ী ছবির অংশ হয়েও যে তিনি মাটির খুব কাছে সে প্রমাণ পেয়ে আপ্লুত সকলেই।

যদিও কিছু দিন আগেই এনটিআর ট্রোল হয়েছিলেন অন্য এক কারণে। সদ্য অস্কার পেয়েছে জুনিয়র এনটিআরের ছবি ‘আরআরআর’-এর গান ‘নাটু নাটু’। বিদেশে গিয়ে নানা সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন এনটিআর। আর সেখানেই তাঁর ইংরেজি উচ্চারণ নজর এড়ায়নি কারও। কেতাদুরস্ত সাহেবি উচ্চারণ দেখে নেটিজেনরা কটাক্ষ করেননি ঠিকই, তবে ঠাট্টা করেছেন বিস্তর। অনেকেরই মতে এনটিআর জুনিয়রের ওই উচ্চারণ নিতান্তই আরোপিত। তাতে নেই দক্ষিণের ছোঁয়া, নেই দেশের মাটির সুবাস। অনেকের আবার টেনে এনেছেন দীপিকা পাড়ুকোনের কথাও। এ বারের মঞ্চে আমন্ত্রিত ছিলেন দীপিকা। তিনি যখন মঞ্চে বক্তব্য রাখেন তখন একেবারে ভারতীয় অ্যাকসেন্টেই কথা বলতে দেখা যায় তাঁকে। মার্কিনী বা ব্রিটিশ কোনও উচ্চারণের দিকেই ঝুঁকতে দেখা যায়নি তাঁকে। তাই তিনি হয়ে উঠেছেন প্রিয় ‘দেশি গার্ল’ আর ওদিকে এনটিআর জুনিয়রকে নিয়ে ওঠে হাসির রোল। যদিও এই ঘটনা অতীত। আপাতত ভক্তের সঙ্গে তাঁর ব্যবহার যেন ভুলিয়ে দিয়েছে সবকিছু।