Kangana Controversy: বিপাকে কঙ্গনা, ছবি চলছে না, ক্ষতিপূরণবাবদ ৬ কোটি দিতে হবে অভিনেত্রীকে?

Controversy: দক্ষিণের ছবি ‘থালাইভি’ ছবিতে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাওয়াত। ২০২১ সালে জয়ললিতার বায়োপিকে অভিনয় করেন কঙ্গনা রানাওয়াত। জয়ললিতার ভূমিকায় দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতকে।

Kangana Controversy: বিপাকে কঙ্গনা, ছবি চলছে না, ক্ষতিপূরণবাবদ ৬ কোটি দিতে হবে অভিনেত্রীকে?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 7:20 PM

কঙ্গনা রানাওয়াত, বলিউডে একের পর এক ছবি করে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন। তবে শেষ কয়েকটি ছবি পর পর ফ্লপ তকমা পাওয়ায় রীতিমত অস্বস্তিতে ছিলেন তিনি। বারে বারে প্রতিবাদ করে জানিয়েছিলেন, তাঁকে কোণঠাঁসা করে দেওয়া হচ্ছে। তাঁর ছবিকে কেন টার্গেট করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন করেছেন তিনি একাধিকবার। কঙ্গনার কথায় তিনি বহিরাগত বলেই কী এই কৌশল অবলম্বন করে তাঁকে কোণ ঠাঁসা করা হচ্ছে! অভিনেত্রীর মতে সেই কারণেই শেষ মুক্তি পাওয়া ছবি ধকড় ছবি সেভাবে বুঝতে পারেননি অনেকেই। ধকড় ছবি ফ্লপ নিয়ে মুখ খুলেছিলেন তিনি।

কঙ্গনা আরও স্পষ্ট করে জানিয়েছিলেন, তিনি যে চরিত্রের শেড দিতে চেয়েছেন এই ছবিতে তা এক কথায় পারফেক্ট, তবে ছবির গ্রহণযোগ্যতা থাকেনি এর মানের জন্য। কঙ্গনা স্পষ্ট করে দেন, তাঁর ছবিতে ছিল বিদেশের ছাপ। সেই কারণেই দেশের বুকে তাঁর ছবি সেভাবে জায়গা করে নিতে পারেনি। সেই কারণেই বক্স অফিসে জায়গা করতে পারেনি এই ছবি। তবে এখানেই থেমে থাকা নয়, সঙ্গে থালাইভি ছবিতেও দেখা গিয়েছে তাঁকে, সেখানেই ফ্লপের তকমা। একের পর এক ছবি বক্স অফিসে ফ্লপ তকমা পেলে তাঁর চলবে কীভাবে।

যদি তা দিয়ে তো আর ক্ষতি সামাল দেওয়া যাবে না…। দক্ষিণের ছবি ‘থালাইভি’ ছবিতে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাওয়াত। ২০২১ সালে জয়ললিতার বায়োপিকে অভিনয় করেন কঙ্গনা রানাওয়াত। জয়ললিতার ভূমিকায় দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতকে। দক্ষিণের ২ ভাষাতেই মুক্তি পায় এই ছবি। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ‘থালাইভি’। তাই এবার অভিনেত্রীর কাছে ৬ কোটি ক্ষতিপূরণের দাবি করলেন ছবির ডিস্ট্রিবিউটাররা। যদিও এই বিষয় এখনও মুখ খোলেননি অভিনেত্রী।