Kangana On Pathaan: সোশ্যাল মিডিয়ায় পা রাখতেই পাঠান বিতর্ক, শাহরুখ ভক্তদের চোখ রাঙানি কঙ্গনার

Viral Post: গত ২৪ ঘণ্টায় একাধিক কঙ্গনার টুইটে রীতিমত মেজাজ হারালেন শাহরুখ খানের ভক্তরা। অথচ পাঠান ছবির পাশেই দাঁড়িয়েছিলেন প্রথমে কঙ্গনা।

Kangana On Pathaan: সোশ্যাল মিডিয়ায় পা রাখতেই পাঠান বিতর্ক, শাহরুখ ভক্তদের চোখ রাঙানি কঙ্গনার
বহিরাগত বলেও তাঁকে নিয়ে এই রাজনীতি বর্তমান। সিনেপাড়ায় কম লড়াই করতে হয়নি তাঁকে। নিজেকে প্রমাণ করতে বারে বারে মুখ খুলেছেন কঙ্গনা। প্রতিবাদও করেছেন। তবে মাটি ছাড়েননি এক চুলও।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 9:56 AM

দীর্ঘদিন রাজনৈতিক ও বলিউডের অন্দরমহলের তরজায় নাম জড়িয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। আর সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই সকল বেফাঁস মন্তব্যের জন্যই রীতিমত তাঁকে ব্যান করা হয় টুইট থেকে। তবে থেকেই কঙ্গনা ঝড় ছিল স্থগিত। তবে একসপ্তাহও হয়নি টুইট আবারও ফিরে পেয়েছেন বিতর্কিত কুইন। বলিউড স্টার টুইটারে পা রাখা মাত্রই আবারও ফিরলেন পুরোনো ছন্দে। একের পর এক টুইটে ভরছে সোশ্যাল মিডিয়ার পাতা। গত ২৪ ঘণ্টায় একাধিক কঙ্গনার টুইটে রীতিমত মেজাজ হারালেন শাহরুখ খানের ভক্তরা। পাঠান ছবির পাশেই দাঁড়িয়েছিলেন প্রথমে কঙ্গনা। তা নিয়ে পোস্টও করেন। তবে শাহরুখ খানের ছবি নিয়ে বেফাঁস মন্তব্য করাতেই রীতিমত শোরগোল নেটপাড়ায়। দিক দিকে শাহরুখ খানের জয়জয়কার। কঙ্গনার কথায়, তিনি অস্বীকার করেননি যে তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি ধকড় ফ্লপ হয়নি। বরং তিনি বলতে চেয়েছেন যে, ১০ বছর পর শাহরুখের একটি ছবি হিট হয়েছে। তিনি চান ভারত এভাবে তাঁকেও একটা সুযোগ দিক।

১০ বছরে শাহরুখের প্রথম হিট, বাক্যেই আগুন জ্বলে শাহরুখ ভক্তদের মনে। ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে টুইট। শাহরুখ ভক্তদের সাফ মন্তব্য- একদিনে পাঠান যা আয় করেছে তা কঙ্গনা রানাওয়াতের সারা জীবহনের আয়ের। তবে থেমে থাকার পাত্রী কঙ্গনা রানাওয়াত নন। তিনি পাল্টা মনে করিয়ে দিলেন, তাঁর আগামী ছবি এমার্জেন্সির জন্য সমস্তকিছু বন্ধক রেখেছেন। তা যেন কেউ ভুলে না যায়। শুক্রবার থেকে চলতে থাকা এই বিতর্কের ইতি ঘটল না শনিবার সকালেও। এদিন সকালেও পোস্ট করলেন কঙ্গনা।

কঙ্গনার হিন্দুঘৃণা প্রসঙ্গও বাদ রাখলেন না তালিকা থেকে। একশ্রেণী বলিউড ভক্ত ও অন্দরমহলের জল্পনাকে টার্গেট করে শনিবার কঙ্গনা টুইটে লিখলেন, ”বলিউডওয়ালো এমন উপসংহারে পৌঁছানোর চেষ্টা করবেন না, যে দেশে আপনারা হিন্দুঘৃণার শিকার। আমি যদি আবার এই শব্দ শুনি ‘Triump over hate’ তাহলে সকলকে উচিত শিক্ষা দেব। সাফল্যের সেলিব্রেশন করো, ভাল কাজ করো, রাজনীতি থেকে দূরে থাকো।”