সোনু সুদ একজন ‘প্রতারক’! টুইটে লাইক দিলেন কঙ্গনা রাণাওয়াত

যাঁরা আন্তর্জাতিকভাবে ভারতের কোভিড পরিস্থিতি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন, এমন লোকদের জন্য একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

  • TV9 Bangla
  • Published On - 13:37 PM, 4 May 2021
সোনু সুদ একজন 'প্রতারক'! টুইটে লাইক দিলেন কঙ্গনা রাণাওয়াত
কঙ্গনা রানাওয়াত

গোটা দেশ এক অসহায় পরিস্থিতির মধ্যে দিয়ে চলেছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে কাবু দেশবাসী। মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন বহু বলি সেলেব। বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। হাসপাতালের বেড থেকে অক্সিজেন সিলিন্ডারের জোগাড় কিংবা দরিদ্র মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন অন্ন।

‘মসিহা’ সোনু সুদের ক্ষেত্রেও এর অন্যথা হয়নি। অভিনেতার উদ্যোগে সুস্থ হয়ে উঠছেন বহু মানুষ। তবে সম্প্রতি এক টুইটে বিদ্ধ করা হয় সোনুকে। টুইটার অ্যাকাউন্ট হোল্ডারের দাবি সোনু সুদ একজন ‘প্রতারক’। এবং সবাইকে হতবাক করে কঙ্গনা এই টুইটটি লাইকও করেন! এবং তারপর কয়েক মুহূর্তের মধ্যে ভাইরালও হয়ে যায় টুইট। কিন্তু কী কারণে সোনুকে এ অভিযোগ?

 

আরও পড়ুন প্রথম নারীকেন্দ্রিক ছবিতে অভিনয়, ওটিটিতে মুক্তি পেতে চলেছে কৃতির ‘মিমি’

 

টুইটে দাবি করা হয়েছে যে অভিনেতা অর্থ উপার্জনের জন্য কোভিড -১৯ প্যান্ডেমিককে ব্যবহার করছেন। টুইটার ব্যবহারকারী বিজ্ঞাপনের একটি ছবি শেয়ার করেছেন যা-তে অভিনেতা সোনু সুদকে অক্সিজেন কনসেন্ট্রেটিং মেশিনের প্রচার করতে দেখা গেছে। মেশিনগুলির দাম কয়েক লক্ষ টাকা।

 

 

ছবিগুলি শেয়ার করে টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘অক্সিজেন কনসেন্ট্রেটারকে অর্থোপার্জন করতে চরম সংকটে ব্যবহার করছেন সোনু সুদ।যার দাম  ২ লক্ষ টাকা।’ কঙ্গনা রানওয়াত সহ অনেক টুইটার ব্যবহারকারী এই টুইটটি লাইক করেছেন।

যাঁরা আন্তর্জাতিকভাবে ভারতের কোভিড পরিস্থিতি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন, এমন লোকদের জন্য একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘দয়া করে যারা বিদেশি বাবার কাছে ভারতবর্ষ নিয়ে কান্নাকাটি করতে যাচ্ছ, তারা সবাই সতর্কতা হোন… তোমার সময় শেষ হয়ে আসছে।’ ভিডিওটি একটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কেউ কেউ একই কারণে কঙ্গনাকে ট্রোলও করেছেন।