প্রথম নারীকেন্দ্রিক ছবিতে অভিনয়, ওটিটিতে মুক্তি পেতে চলেছে কৃতির ‘মিমি’

কোভিডের তৃতীয় ঢেউ আসার সম্ভাবনাও দেখছেন কেউ কেউ। সূত্রের খবর নির্মাতারা ‘মিমি’কে নিয়ে ডিজিটাল রিলিজের পথে হাঁটতে চলেছেন।

  • TV9 Bangla
  • Published On - 11:46 AM, 4 May 2021
প্রথম নারীকেন্দ্রিক ছবিতে অভিনয়, ওটিটিতে মুক্তি পেতে চলেছে কৃতির 'মিমি'
কৃতি শ্যানন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত সাত বছরে এই প্রথম নারীকেন্দ্রিক ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন কৃতি শ্যানন। একজন সারোগেট মায়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে ছবিটি প্রায় এক বছর আগে তৈরি হয়ে গেলেও নির্মাতারা ডিজিট্যাল রিলিজের জন্য একেবারে প্রস্তুত ছিল না। প্যান্ডেমিকের এ অবস্থা কাটিয়ে সিনেমাহলে রিলিজের অপেক্ষায় ছিল কৃতি শ্যানন ও পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ছবি ’মিমি’র নির্মাতারা।

কিন্তু কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তে আবার বলি ইন্ডাস্ট্রি আবার থমকে গিয়েছে। সিনেমাহলে ছবি রিলিজ করা প্রযোজকদের কাছে স্বপ্ন ছাড়া আর কিছুই নয়।

 

আরও পড়ুন কেউ কেউ আছে যারা অভিনেতাদের তাদের সুরে নাচায়: রবিনা

 

সূত্রের খবর প্রযোজক দীনেশ বিজন বড় স্ট্রিমিং প্ল্যাটফর্মের সঙ্গে ছবি রিলিজের বিষয়ে কথাবার্তা শুরু করে দিয়েছেন। জাহ্ণবী-রাজকুমার অভিনীত ‘রুহি’র সঙ্গে দীনেশ প্রযোজিত ‘মিমি’ রিলিজ করার চেষ্টা করা হয়েছিল, কিন্তু তা হয়ে ওঠেনি, আর এখনের পরিস্থিতি আরও ভয়াবহ।

 

 

View this post on Instagram

 

A post shared by Taran Adarsh (@taranadarsh)

 

কোভিডের তৃতীয় ঢেউ আসার সম্ভাবনাও দেখছেন কেউ কেউ। সূত্রের খবর নির্মাতারা ‘মিমি’কে নিয়ে ডিজিটাল রিলিজের পথে হাঁটতে চলেছেন। সূত্রটি বলেন, “দীনেশ বিজন এক বড় স্ট্রিমিং প্ল্যাটফর্মের সঙ্গে ইতিমধ্যে ‘মিমি’ এবং বেশ কয়েকটি অন্য প্রোজেক্টের সমপর্কিত একটি চুক্তি করেছে। নির্মাতারা যখন ‘রুহি’র সঙ্গে এই ছবিটি রিলিজেরও চেষ্টা করেছিল। তবে এখনকার পরিস্থিতি থিয়েটার খোলার জন্য  একেবারে সঠিক নয় । পরবর্তী তিন মাসে সম্ভব বলে মনে হচ্ছে না, কারণ তৃতীয় ওয়েভের সম্ভাবনা রয়েছে।”

সূত্রটি আরও জানিয়েছে, “দীনেশ সমস্ত সম্ভবত শেষ পর্যন্ত ‘মিমি’ রিলিজের জন্য অনলাইনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তিনি ভাল লাভ করেছেন এবং শীঘ্রই এই ঘোষণাটি করা হবে বলে আশা করা হচ্ছে।”