Kangana Controversy: ছক করেই নিককে বিয়ে? ষড়যন্ত্রের শিকার প্রিয়াঙ্কাকে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

Controversy: যদি সত্যি এই কারণে দেশ ছাড়তে হয় প্রিয়াঙ্কাকে, বলিউড ছাড়তে হয় প্রিয়াঙ্কাকে, তবে নিকের সঙ্গে তাঁর সম্পর্ক কি সবটাই সাজানো? প্রশ্ন নেটপাড়ার।

Kangana Controversy: ছক করেই নিককে বিয়ে? ষড়যন্ত্রের শিকার প্রিয়াঙ্কাকে নিয়ে বিস্ফোরক কঙ্গনা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 12:15 PM

বলিউডে কেন দেখা মিলছে না পিগি চপসের? একের পর এক বছর গেলেও একটি ছবিও তাঁর ঝুলিতে নেই। কেন? বারে বারে উত্তর খুঁজতে দেখে গিয়েছে ভক্তদের। কেউ আবার কটাক্ষ করে এও বলেছেন, তিনি এখন বিদেশী অভিনেত্রী। বেড়েছে পারিশ্রমিক। বলিউডকে খুব একটা পাত্তা দিতে নাকি তিনি রাজি নন। একই সুরে করিনা কাপুর খানও জানিয়েছিলেন, কিছু মানুষ আছেন, যাঁরা বিদেশে এক বা দুটি ছবি করে এসে ভারতে দ্বিগুন পারিশ্রমিক নিচ্ছেন। আর তাতেই সমস্যা হয়ে যায় বাকিদের। তবে প্রিয়াঙ্কা শত বিতর্কের মাঝেও কোনওদিন মুখ খোলেননি। ১০ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে চুটিয়ে সংসার করেছেন।

কাজ করেছেন যখন যেমনটা হাতে পেয়েছেন। তার বাইরে কেবলই অপেক্ষা। মনের গভীরে জমে থাকা এই কঠিন সত্যি এবার প্রিয়াঙ্কা নিজে মুখেই শিকার করলেন। জানালেন, তিনি চক্রান্তের শিকার। প্রিয়াঙ্কার এই সাক্ষাৎকার সামনে আসতেই তা মুহূর্তে ভাইরাল। নজর এড়ায়নি কুইন কঙ্গনা রানাওয়াতেরও। বলিউডের বিরুদ্ধে যে কোনও অস্ত্রতেই তিনি শান দিতে বেশ পছন্দ করেন। তাই প্রিয়াঙ্কার করা মন্তব্য হাতে গরম পেতেই মুখ খুললেন তিনি। হাজির হলেন সোশ্যাল মিডিয়ায়। একে বারে উজার করে বলিউডের অন্দরমহলের কেচ্ছা সামনে তুলে দিলেন।

ঠিক কী ঘটেছিল প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে? একটা সময় একের পর এক হিট ছবি যিনি উপহার দিয়েছেন ভক্তদের, সেই সেলেবের হঠাৎ কী হল? কেন তিনি বলিউড থেকে সরে দাঁড়ালেন। এর কারণ দেখাতে অতীতে ফিরলেন কঙ্গনা রানাওয়াত। তুললেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ট হওয়ার প্রসঙ্গ। আর তার জেরেই নাকি করণ জোহারের চোখে বালিতের খাতায় পড়তে হয় প্রিয়াঙ্কাকে।

কী লিখলেন কঙ্গনা?

”শাহরুখ খান এবং সিনেমা মাফিয়ার সঙ্গে তাঁর বন্ধুত্বের কারণে করণ জোহরের সঙ্গে সম্পর্ক নষ্ট নিয়ে মিডিয়া ব্যাপকভাবে লিখেছিল। করণ জোহার, যিনি সর্বদা দুর্বল বহিরাগতদের সন্ধান করেন, তিনি প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে একটি নিখুঁত পাঞ্চিং ব্যাগ দেখেছিলেন এবং তাঁকে অতিষ্ট করতে এমন এক পর্যায়ে চলে গিয়েছিলেন, যেখানে তাঁকে ভারত ছাড়তে হয়ে।”

আর এখান থেকেই ওঠে প্রশ্ন, যদি সত্যি এই কারণে দেশ ছাড়তে হয় প্রিয়াঙ্কাকে, বলিউড ছাড়তে হয় প্রিয়াঙ্কাকে, তবে নিকের সঙ্গে তাঁর সম্পর্ক কি সবটাই সাজানো? প্রেমটা কি তবে পালিয়ে বেড়ানোর একটি উপায় মাত্র? একশ্রেণীর বিশ্বাস নিকের জন্যই প্রিয়াঙ্কা দেশ ছাড়া, এখন নেটিজ়েনদের প্রশ্ন, তবে কি নিকের সঙ্গে সম্পর্কটা সাজানো?