Kangana Ranaut: উচ্চতার কারণে জীবন দুর্বিষহ, অপমান হজম করতে হয় কঙ্গনাকে

Kangana Ranaut: কঙ্গনা রানাওয়াত-- বলিউডের তিনি প্রতিবাদী মুখ। এ হেন কঙ্গনাকেই কেরিয়ারের শুরুর দিকে উচ্চতার জন্য শুনতে হয় চরম তিরস্কার, সম্প্রতি এমনটাই দাবি করেছেন তিনি।

Kangana Ranaut: উচ্চতার কারণে জীবন দুর্বিষহ, অপমান হজম করতে হয় কঙ্গনাকে
কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2023 | 11:57 AM

কঙ্গনা রানাওয়াত– বলিউডের তিনি প্রতিবাদী মুখ। এ হেন কঙ্গনাকেই কেরিয়ারের শুরুর দিকে উচ্চতার জন্য শুনতে হয় চরম তিরস্কার, সম্প্রতি এমনটাই দাবি করেছেন তিনি। কেরিয়ার শুরু হওয়ার আগেই শেষ হয়ে যায় তাঁর। অথচ তাঁর উচ্চতা যে কম ছিল তা কিন্তু নয়। তাহলে কী ঘটেছিল? কঙ্গনা জানিয়েছেন, ২০০৪ সালে তিনি মুম্বই আসেন কাজের খোঁজে। তাঁর কথায়, “এক মডেলিংয়ের কাজ আমাকে দেওয়া হয়। কিন্তু মুম্বই আসার পরেই সেখান থেকে আমাকে বের করে দেওয়া হয়। আমায় দিল্লি ফিরে যেতে বলা হয়। আমি টিকিট ছিঁড়ে ফেলি। আমি বারবার করে বলতে থাকি, আমি ফিরে যেতে চাই না।” তিনি যোগ করেন, দিল্লিতে বেশিরভাগ মডেলের উচ্চতাই ছিল ৫ ফুট ১১ ইঞ্চি বা তার বেশি। অন্যদিকে তাঁর উচ্চতা ছিল ৫ ফুট ৭ ইঞ্চি। সেই কারণেই তিনি বাদ পড়েছিলেন ওই কাজ থেকে।

কঙ্গনা যোগ করেন, “সারা দিন বসে থাকতাম। আমাকে বলা হত আমার দ্বারা কিচ্ছু হবে না। ধীরে ধীরে কাজ পেতে শুরু করলাম। কিন্তু সবার পিছনে গিয়ে আমাকে দাঁড়াতে হত। এরপর মুম্বই এলাম এক শাড়ির মডেল হওয়ার জন্য।” কঙ্গনা জানিয়েছেন, ওই শুটের পর আর ফিরে যাননি তিনি। সিনেমার জন্য একের পর কে অডিশন দিতে শুরু করেন। ২০০৬ সালে তাঁর জীবন হঠাৎই বদলে যায়। অনুরাগ বসু ‘গ্যাংস্টার’ ছবিতে তাঁকে সুযোগ দেন। ওই ছবিতে কঙ্গনার সঙ্গে অভিনয় করেছিলেন ইমরান হাসমি ও শাইনি আহুজা। ছবি বেশ হিট হয়েছিল। আর কঙ্গনারও জমি পাকা হয়েছিল বলিউডে।