Shehzada Vs Pathaan: ‘পাঠান’ ভয়ে সরে দাঁড়াল বলিউড ‘শেহজাদা’ কার্তিক, ছবি মুক্তি নিয়ে বড় সিদ্ধান্ত

Shehzada Release: তাই বলে কিং-এর সঙ্গে টক্কর কি সইবে? হয়তো নয়। তাই এবার ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল শেহজাদা। 

Shehzada Vs Pathaan: 'পাঠান' ভয়ে সরে দাঁড়াল বলিউড 'শেহজাদা' কার্তিক, ছবি মুক্তি নিয়ে বড় সিদ্ধান্ত
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 12:51 PM

ছবি মুক্তির পর থেকেই পাঠান জ্বরে কাবু গোটা দেশ। একের পর এক রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে শাহরুখ খানের ছবি। পাঁচ দিনে পাঁচ কোটি পকেটে। গোটা বিশ্বে মোট ১০০ টি দেশে মুক্তি পেয়েছে এই ছবি। বিভিন্ন লোকাল ভাষার ছবি যার জেরে সমস্যার মুখেও পড়েছে। কারণ সিনেমাহলে শো পাওয়া যাচ্ছে না। অধিকাংশ প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে পাঠান। তাই এই সময় ছবি মুক্তি করা মানে চরম ক্ষতির মুখে পড়তে হবে। গোটা দেশ জুড়ে পাঠান ছবির বর্তমান পরিস্থিতি দেখে এবার ময়দান থেকে সরে দাঁড়াল শেহজাদা কার্তিক আরিয়ান। বলিউডে অন্যতম তুরুপের তাস এখন কার্তিক আরিয়ানও বটে। তাঁর ছবি মানেই তা বক্স অফিসে ভাল ফল করবে বলেই অনুমান। তাই বলে কিং-এর সঙ্গে টক্কর কি সইবে? হয়তো নয়। তাই এবার ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল শেহজাদা।

পাঠান ছবির দৌড় যে এত তাড়াতাড়ি থামার নয় তা এক প্রকার স্পষ্ট হয়ে গিয়েছে দর্শকদের কাছে। ছবির রিভিউ যেমনই হোক না কেন, সলমন খান শাহরুখ খানের ভক্তরা পারলে একাধিকবার ছবি দেখার পরিকল্পনা করে ফেলছেন। যার জেরে ছবি আগামী দুই সপ্তাহ যে প্রেক্ষাগৃহে রাজত্ব করবে সেই অনুমান করে নেওয়া যায়। তবে এরই মধ্যে ছবি মুক্তির কথা ছিল কার্তিক আরিয়ানের শেহজাদা।

১০ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল কৃতি স্যানন ও কার্তিক আরিয়ানের এই ছবির। তবে সেদিন আর মুক্তি পাচ্ছে না ছবি। উল্টে ১৭ ফেব্রুয়ারি ছবির নতুন মুক্তির দিন স্থির করা হয়েছে। একসপ্তাহ পিছিয়ে যাওয়ার কারণ হিসেবে শেহজাদা নির্মাতাদের যুক্তি- এটা পাঠান-কে সম্মান জানানো। সেই করণেই ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।