KRK: ‘নিজের স্ত্রীর থেকে কিছু শিখুন’, রণবীরের ব্লকলিস্টে থাকা কেআরকে নয়া বিতর্কে

Ranveer Singh: ইতিমধ্যেই একাধিক চরিত্রের শেডে তিনি যেভাবে নিজেকে ভেঙে গড়েছেন, তা বারে বারে প্রশংসার ঝড় তোলে। কোথাও গিয়ে যেন সেই চেনা ছন্দের ছক ভেঙেই প্রকাশ পেল জয়েস ভাই জোরদার।

KRK: 'নিজের স্ত্রীর থেকে কিছু শিখুন', রণবীরের ব্লকলিস্টে থাকা কেআরকে নয়া বিতর্কে
বিমানবন্দর লুকেও ফ্যাশনিস্তার কোনও কমতি নেই।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 8:14 AM

কেআরকে মানেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়। একের পর এক সেলেবকে আক্রমণ করতে তিনি পিছপা হন না, এবার নিশানাতে রণবীর সিং। কারণ সম্প্রতি রণবীর সিং-এর ব্লকলিস্টে রয়েছেন তিনি। একের পর এক ছবিকে ঘিরে মন্তব্যই নাকি কারণ, এমনটাই জানান কেআরকে, সত্য সহ্য করার ক্ষমতা নেই রণবীরের। বচসা শুরু ৮৩ থেকে। ৮৩ এক কথায় এক অনবদ্য ছবি, একদিকে সাধারণ মানুষের যেমন পরতে-পরতে আবেগ জড়িয়ে ছিল এই ছবির সঙ্গে, ঠিক তেমনভাবেই এই ছবির প্রতিটা ধাপে ধাপে নিজেকে প্রমাণ করেছেন রণবীর সিং। তবে করোনার কোপে পড়ে এই ছবি বক্স অফিসে সেভাবে ফল করতে পারেনি। ছবির মধ্যে প্রতিটা বিষয় এতটাই যত্ন নিয়ে দেখানো হয়েছিল, কিন্তু পরিস্থিতির শিকার রণবীর। কেআরকের কথায় তিনি এই ছবিকে শেষ করেছেন। কিন্তু প্রাথমিকভাবে তা গ্রহণ করেছেন রণবীর।

রণবীর সিং, আলাদা করে নিজেকে আর প্রমাণ করার প্রয়োজন মনে করেন না তিনি, কারণ ইতিমধ্যেই একাধিক চরিত্রের শেডে তিনি যেভাবে নিজেকে ভেঙে গড়েছেন, তা বারে বারে প্রশংসার ঝড় তোলে। কোথাও গিয়ে যেন সেই চেনা ছন্দের ছক ভেঙেই প্রকাশ পেল জয়েস ভাই জোরদার। সম্প্রতি ইটামসের প্রশ্নে তিনি জানান, এই ছবিটি এমন, যদি আপনার চোখে জল না আনে, তবে পয়সা ফেরত। তবে এই ছবি খুব একটা বি-টাউনে জায়গা করে নিতে পারল না, দর্শক মনে সেই পুরোনো জোয়ার ফেরাতে ব্যর্থ ছবি। এর পেছনে কারণ নাকি কেআরকে। আর তারপরই রণবীর ব্লক করেন তাঁকে। এমনটাই সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় দাবি করেন কেআরকে।

তবে প্রশংসার তালিকায় ব্যঙ্গের ছলে রেছে দিয়েছেন অর্জুন কাপুর ও দীপিকা পাড়ুকোনকে। জানান, ‘আপনার স্ত্রীর থেকে কিছু শিখুন, তিনি সত্যি সহ্য করতে পারেন, তাই আমায় ব্লক করেনি এখনও’, অর্জুনের ক্ষেত্রেও ঠিক তেমনই মত প্রকাশ করেন কেআরকে। যদিও অধিকাংশ স্টারের ব্লকলিস্টে তাঁর স্থান। বিতর্কিত মন্তব্যের জেরে একাধিকবার সমালোচিত হয়েছেন তিনি। এবারও তার ব্যতিক্রম ঘটল না।